আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

হাসান মার্কেটে দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-০১ ২০:০৩:৪৪

সিলেট :: হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির উদ্যোগে দোকান মালিক মরহুম হাজী আকল আলী ও মরহুম কয়ছর আহমদ এর রূহের মাগফেরাত কামনা করে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল বৃহস্পতিবার বাদ মাগরিব মার্কেটে অনুষ্ঠিত হয়েছে।  

ব্যবসায়ী সমিতির সহ সভাপতি আহমদ আফজাল সিরাজ পাভেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ আজিজুল করিম এর পরিচালনায় দোয়া মাহফিলে বয়ান পেশ করেন কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব  শায়খ সাঈদ বিন নুরুজ্জামান আল মাদানী, মাওলানা মাহমুদুর রহমান। বক্তব্য রাখেন মরহুম হাজী আকল আলীর ছেলে শাহ মোঃ শাহজাহান ও মরহুম কয়ছর আহমদের ছেলে হাফিজ মোঃ রাফি।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি আখতার হোসেন সুহেল, সহ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রুকন ও সাহেদ বকস, কোষাধ্যক্ষ হাজী বেলাল আহমদ, দপ্তর সম্পাদক মশিউর রহমান বাবু, প্রচার সম্পাদক সৈয়দ মোরাদ হোসেন রাজিব, সদস্য এমদাদ হোসেন মুর্শেদ, শরীফ হোসেন, দুলাল মৃধা, নুরুল ইসলাম, আলী হায়দার, রিন্টু চক্রবর্তী, মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী মুরব্বী সৈয়দ আলতাব হোসেন, আব্দুল মালিক, নুরুল ইসলাম, শাহ আলম, শামসুল আলম সিদ্দিকী সাজ্জাদ প্রমুখ সহ মার্কেটের সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ।

দোয়া মাহফিলে হাসান মার্কেটের দোকান মালিক মরহুম হাজী আকল আলী ও মরহুম কয়ছর আহমদ এর রূহের মাগফেরাত এবং মহামারী করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা ও মৃতদের রূহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব  শায়খ সাঈদ বিন নুরুজ্জামান আল মাদানী।

আলোচনা সভায় বক্তারা বলেন, ব্যবসায়ীদের স্বার্থ ও উন্নয়নে আমৃত্যু কাজ করে গেছেন দোকান মালিক আকল আলী ও কয়ছর আহমদ। তাঁরা সব সময় নিঃস্বার্থ ভাবে ব্যবসায়ীদের সুখে-দুঃখে পাশে থাকতেন। তাদেরকে হারিয়ে মার্কেটের ব্যবসায়ীগণ দু’জন অভিভাবকে হারিয়েছেন। এ শূন্যতা সহজে পূরণ হওয়ার নয়। বক্তারা মরহুমদ্বয়ের রূহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।  

সিলেট ভিউ ২৪ ডটকম/ ১ অক্টোবর ২০২০/প্রেবি/ জুনেদ



শেয়ার করুন

আপনার মতামত দিন