আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

রায়হান হত্যার প্রতিবাদে সবাই রাস্তায়, মিছিলে-স্লোগানে নগরী প্রকম্পিত

প্রতিবাদ কর্মসূচিতে যোগ দিলেন মেয়র আরিফ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-১৬ ১৪:৫৮:১৫

নিজস্ব প্রতিবেদক :: পুলিশ ফাঁড়িতে নির্যাতনের ফলে নগরীর আখালিয়া নেহারিপাড়ার রায়হান আহমদের মৃত্যুর প্রতিবাদে সিলেটে দল-মত নির্বিশেষে সবাই রাস্তায় নেমেছেন। মিছিলে-স্লোগানে তুলেছেন নগরী। আজ শুক্রবার (১৬ অক্টোবর) নগরীর কোর্ট পয়েন্টসহ বিভিন্ন স্থানে সর্বস্তরের জনতাকে প্রতিবাদ মিছিল ও সভা করতে দেখা গেছে।

আজ জুম্মার নামাজের পর নগরীর কুদরত উল্লাহ জামে মসজিদ ও কালেক্টরেট জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে থেকে মুসল্লিরা রায়হান হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মিছিল নিয়ে বের হন। মিছিলগুলো নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্ট ও কামরান চত্বরে এসে সভায় মিলিত হয়।


এছাড়াও উলামা পরিষদ সিলেট, উলামা মাশায়েখ পরিষদ সিলেট ও ইসলামি ঐক্যজোট এবং সমমনা দলগুলো রায়হান হত্যাসহ দেশব্যাপী খুন, ধর্ষণ ও অন্যায়ের প্রতিবাদে মিছিল এবং মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিভিন্ন সংগঠনের এসব প্রতিবাদ কর্মসূচি পালনকালে মিছিলে মিছিলে উত্তাল হয়ে উঠে বন্দরবাজার ও আশপাশ এলাকা। দল-মত নির্বিশেষে হাজার হাজার জনতা রায়হানের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে ফাঁসি নিশ্চিত করার দাবি জানান।


এদিকে, উলামা পরিষদ সিলেটের প্রতিবাদ কর্মসূচিতে একাত্মত পোষণ করে এতে যোগ দেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ।


সিলেটভিউ২৪ডটকম / ১৬ অক্টোবর, ২০২০ / শাহিন / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন