Sylhet View 24 PRINT

সিলেট নগরীতে র‍্যাবের জালে ১১ জুয়াড়ি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-১৬ ১৮:০৩:২২

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীতে পৃথক দুটি অভিযান চালিয়ে ১১ জুয়াড়িকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ও রাতে এই দুটি অভিযান চালায় র‍্যাব-৯।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯ সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর আভিযানিক দল বৃহস্পতিবার বিকেল ৪টা ও রাত ১০টায় ঘাসিটুলা মোকামবাড়ী এলাকায় ও  মজুমদারপাড়া (কানিশাইল) ঈদগাহ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় জুয়া খেলারত অবস্থায় ১১ জুয়াড়িকে আটক করে র‍্যাব সদস্যরা।  

তারা হলো-সিলেট এসএমপির জালালাবাদ থানার বাদে আলী গ্রামের মৃত সুনাফর আলীর ছেলে মো. সুমন আহম্মেদ (৪৫), লালমনিরহাট জেলার আদিতমারি থানার পশ্চিম দুলজর গ্রামের মৃত হানিফ উদ্দিনের ছেলে মো. মনোহর আলী (৪০), মৌলভীবাজার সদরের শিমুলিয়া থানার ময়না মিয়ার ছেলে জাহিদ আহম্মেদ (২২),  ব্রাহ্মনবাড়ীয়ার বিজয়নগরের সাতগাও গ্রামের দুলাল মিয়ার ছেলে সজিব আহম্মদ (২১), নবীগঞ্জের গোপলার বাজার রেনু মিয়ার ছেলে রাজিব আহম্মেদ (২৪),   বানিয়াচংয়ের শান্তিপুরের সুরত আলীর জুনায়েদ (২২), দক্ষিণ সুরমার খানোয়া গ্রামের মৃত রিয়াজ মিয়ার ছেলে মো.করিম (৩৩), দিরাইয়ের মুরাদপুরের আমির হোসেনের ছেলে ইমরান (২২), বিশম্ভপুরের শক্তিয়ারখলার গ্রামের মৃত সাজুল ইসলামের ছেলে শাহাবুদ্দিন (২৩),নেত্রকোনার বারহাট্টার রইছ মিয়ার ছেলে সোহাগ মিয়া (২২) ও কিশোরগঞ্জের অষ্টগ্রামের মৃত ঝাক্কু মিয়ার ছেলে ঝলক (১৯)।

এসময় তাদের হেফাজত থাকা ১৫ হাজার ৩৩৫ টাকা  ও ৩ সেট তাস জব্দ করা হয়। র‍্যাব বাদী হয়ে জুয়া আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

সিলেটভিউ২৪ডটকম/ ১৬ অক্টোবর ২০২০/ জুনেদ  
 


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.