Sylhet View 24 PRINT

শিক্ষা সচিবের রোগমুক্তি কামনায় সিলেটে সকশসিসের দোয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-১৭ ১৭:৩১:২০

সিলেট :: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেনের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সিলেটে দোয়া মাহফিল ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

সরকারি কলেজ শিক্ষক সমিতি সকশিস সিলেট আঞ্চলিক কমিটি, জেলা কমিটি ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দীপু কুমার গোপ এই দোয়া মাহফিল ও প্রার্থনা সভার আয়োজন করেন।

শনিবার বাদ আসর হযরত শাহজালাল দরগা প্রাঙ্গণে অসুস্থ সচিবের সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন- সকশিস সিলেট আঞ্চলিক কমিটির সভাপতি শাহেদ আহমদ, সাধারণ সম্পাদক আবুল কাশেম, সিলেট জেলা কমিটির সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক জুলহাস আহমদ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জয়নুল ইসলাম,  জেলা কমিটির নেতা ইদ্রিস আলী, মাহফুজার রহমান।

দোয়া পরিচালনা করেন সকশিস সিলেট জেলা শাখার ধর্মবিষয়ক সম্পাদক জিন্নুরাইন চৌধুরী।

এছাড়াও শিক্ষা মন্ত্রণালয়ের অসুস্থ সচিবের রোগমুক্তির জন্য সকশিসের উদ্যোগে সিলেটের একটি স্থানীয় মন্দিরে শনিবার দুপুরে প্রার্থনা সভার আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন- সকশিসের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দীপু কুমার গোপ, কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অসীম কুমার তালুকদার, সিলেট জেলা কমিটির অন্যতম নেতা গোপিকা রঞ্জন দাস, জিতেন্দ্র কুমার চাট্যার্জী, পপি রায় ।

উল্লেখ্য, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন গত ৭ অক্টোবর করোনায় আক্রান্ত হোন। প্রথমদিকে তিনি নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাঁকে সিএমএইচে নেওয়া হয়।


সিলেটভিউ২৪ডটকম/১৭ অক্টোবর ২০২০/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.