আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

রায়হান হত্যাকারীদের শাস্তির দাবিতে কাউন্সিলর নজরুল ইসলামের উদ্যোগে মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-১৭ ১৮:১৬:২০

সিলেট :: রায়হান হত্যার প্রতিবাদে ও এস আই আকবরসহ হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে সিলেট সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিমের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সিলেট সিটি কর্পোরেশনের সামনে এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম শামীমের সভাপতিত্বে বক্তব্য রাখেন- বিজয় কুমার দেব বুলু, জিয়াউল হক জিয়া, সাইদুল আলম খাঁন কয়েছ, আব্দুর রহমান, কালাম আহমদ, হাবিবুর রহমান মজনু, রিয়াজুল ইসলাম রিয়াজ, এম এ মতিন, রাহাত তরফদার, এনাম আহমদ, কামাল আহমদ, আব্দুল মোমিন মামুন, বদরুল ইসলাম, কয়েছ বক্স, আবুল হাশেম জাকারিয়া, মঞ্জু খাঁন, মামুন খাঁন জনি, বাবুল দেব, পান্না কানু পাল, তুলু বক্স, দেলওয়ার খাঁন শিপলু, বাবর আহমদ রনি, জামাল উদ্দিন আছান, মৌলানা মুফতি লুৎফুর রহমান (ওসমানী), মোঃ শাহজান, লায়েক আহমদ, প্রনেশ দেব, দিপক বাবু, সুমন, জুমন, শিপ্রা চৌধুরী, ফারজানা বেগম, রুনা বেগম, পান্না বেগম, আরিফা সুলতানা প্রমুখ।  

মানববন্ধনে বক্তারা বলেন, বন্দর বাজার পুলিশ ফাঁড়ি একটি ভি আই পি এলাকা যেখানে রয়েছে পুলিশ সুপারের কার্যালয়, সিটি কর্পোরেশন, জেলা প্রশাষক কার্যালয়, জেলা পরিষদ কার্যালয়, সার্কিট হাউজসহ অসংখ্য সরকারি প্রতিষ্টান। এতো কিছুর পরও এ ধরণের নিরলজ্জ মূলক ঘটনা যেখানে একটি তরতাজা প্রাণকে হত্যা করা হয় যাহা খুবই নিন্দনীয়। এ পুলিশ ফাঁড়িতে কোন বিতর্কিত দূর্নীতিবাজ কোন পুলিশ অফিসারকে যেন পদায়ন না করা হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। যাতে ভবিষ্যতে এ ধরনের নিরলজ্জ মূলক ঘটনা না ঘটতে পারে, পুলিশ জনগনের বন্ধু, তাই বন্দুত্বের সম্পর্ক যেন সুফল অর্জন বয়ে আনে।

বক্তারা আরো বলেন, এ ভি আই পি এলাকার গুরুত্বপূর্ণ স্থান হচ্ছে বন্দর বাজার, লালদিঘির পাড়, জেলা পরিষদের সামন, সার্কিট হাউজ, জিন্দাবাজার সরকারী অগ্রগামী স্কুল এন্ড কলেজ, এ সমস্ত স্থানে হকাররা দখল করে বসেছে সিটি কর্পোরেশন এক দিকে উচ্চেদ করে অন্যদিকে পুলিশ টাকার বিনিময়ে হকার বসিয়ে যানজট সৃষ্টি করে। তাই এ এলাকা দ্রুত হকার মুক্ত করতে মানববন্ধন থেকে বক্তারা এসব দাবী তুলে ধরেন।


সিলেটভিউ২৪ডটকম/১৭ অক্টোবর ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন