Sylhet View 24 PRINT

সেশনজটমুক্ত শিক্ষাবর্ষের দাবিতে সিলেটে মেডিকেল শিক্ষার্থীদের মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-১৭ ১৯:২০:২৬

সিলেট :: সেশনজটমুক্ত শিক্ষাবর্ষের দাবিতে সিলেটে  মানববন্ধন কর্মসূচিত পালন করেছেন মেডিকেল এবং ডেন্টাল কলেজের শিক্ষার্থীরা। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অধীনস্থ মেডিকেল এবং ডেন্টাল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে শনিবার (১৭ অক্টোবর) নগরীর চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।  

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, সেশনজটমুক্ত শিক্ষাবর্ষ নিশ্চিতকরণে আমাদের কয়েকটি অত্যাবশ্যকীয় দাবি মানতে হবে। দাবিগুলো হচ্ছে- করোনাকালীন সময়ে ঝুঁকি এড়াতে পরীক্ষার বিকল্প ব্যবস্থা গ্রহণ এবং ১ম, ২য় ও ৩য় বৃত্তিমূলক পরীক্ষার বিষয়ে সংশ্লিষ্ট আদেশ অতিদ্রুত সংশোধিত করা, অবিলম্বে সেশনজট দূরীকরণের লক্ষ্যে পরিস্থিতি বিবেচনা করে অটো প্রমোশনের মাধ্যমে পরবর্তী ফেজের অনলাইন ক্লাস শুরুর নির্দেশনা দেয়া এবং ক্লাস ও পরীক্ষা সংক্রান্ত সকল আদেশের ক্ষেত্রে অগ্রাধিকার ভিত্তিতে মেডিকেল শিক্ষার্থীদের স্বাস্থ্যঝুঁকির কথা বিবেচনা করা।

শাবিপ্রবির অধীনস্থ মেডিকেল এবং ডেন্টাল কলেজের শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা পোষণ করে মানববন্ধনে উপস্থিত ছিলেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ, নর্থ ইস্ট মেডিকেল কলেজ, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ, পার্কভিউ মেডিকেল কলেজ, নর্থ ইস্ট মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিট ও সিলেট সেন্ট্রাল ডেন্টাল কলেজের শিক্ষার্থীবৃন্দ।


সিলেটভিউ২৪ডটকম / ১৭ অক্টোবর, ২০২০ / প্রেবি / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.