Sylhet View 24 PRINT

টিপুর মায়ের মৃত্যুতে আলী আহমদ ও দক্ষিণ সুরমা বিএনপির শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-১৭ ২০:০৮:৫৪

সিলেট :: গোলাপগঞ্জ ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, সিলেট মহানগর যুবদলের সাবেক সভাপতি ও যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক এমদাদ হোসেন টিপুর মায়ের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ, সাবেক জেলা সহ-সভাপতি মকন মিয়া চেয়ারম্যান এবং দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেতৃবৃন্দ। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

এক যৌথ শোক বার্তায় সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হাজী মকন মিয়া চেয়ারম্যান, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক জেলা সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হাজী শাহাব উদ্দিন,

বর্তমান উপজেলা আহবায়ক সিরাজুল ইসলাম বলেন, সাবেক সফল জনপ্রতিনিধি, সাবেক ছাত্রদল ও যুবদল নেতা বর্তমানে যুক্তরাজ্য প্রবাসী স্বেচ্ছাসেবক দল নেতা এমদাদ হোসেন টিপুর গর্ভধারিনী মা ছিলেন ধার্মিক ও পরহেযগার মহিলা। তিনি আমৃত্যু অসহায় ও দরিদ্র মানুষকে সহযোগিতা করেছেন। আল্লাহ টিপুর মা’কে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।

সিলেটভিউ২৪ডটকম/১৭ অক্টোবর ২০২০/ প্রেবি /জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.