আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

কানাইঘাটে স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনায় মামলা, স্বামী পলাতক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-১৭ ২০:৩৩:০৩

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাটের লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের কালিনগর আগফৌদ গ্রামে গত বৃহস্পতিবার রাতে স্বামীর হাতে স্ত্রী ফাতেমা বেগম খুনের ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের মা একই গ্রামের আব্দুল খালিকের স্ত্রী জলিকা বেগম বাদী হয়ে গতকাল শুক্রবার থানায় এ হত্যা মামলা দায়ের করেন। মামলায় ফাতেমা বেগমের পলাতক স্বামী মরম আলীর নাম উল্লেখ করে আরো ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। থানার মামলা নং- ২২, তারিখ- ১৭/১০/২০২০ইং।     
 
পুলিশ সূত্রে জানা গেছে, ফাতেমা বেগমের লাশ ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। শনিবার রাতে যে কোন সময় নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই সঞ্জিত কুমার জানিয়েছেন।   
 
এদিকে ফাতেমা বেগম খুন হওয়ার পর থেকে তার স্বামী মরম আলী পলাতক রয়েছেন। তাকে গ্রেফতার করার জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে। হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটনের জন্য কয়েকজনকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদও করেছে বলে জানা গেছে।   

প্রসঙ্গত; স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জের ধরে গত বৃহস্পতিবার রাতে ফাতেমা বেগমকে তার পিত্রালয়ে আলাদা ঘরে শ্বাসরুদ্ধ করে হত্যা  করে পালিয়ে যায় তার স্বামী একই গ্রামের জালাল উদ্দিনের পুত্র মরম আলী। শুক্রবার সকালে ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ও সিলেট সিআইডির একটি দল ফাতেমার লাশ উদ্ধার করে।

সিলেটভিউ২৪ডটকম/১৭ অক্টোবর ২০২০/ মাহবুব/ জুনেদ


শেয়ার করুন

আপনার মতামত দিন