আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-১৭ ২৩:২৭:১৩

সিলেট :: সিলেট জেলা মৎস্যজীবী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ অক্টোবর শনিবার নগরীর একটি অভিজাত হোটেলে বাদ আসর এই বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা মৎস্যজীবী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এম.এন.নবীর সভাপতিত্বে এবং সদস্য সচিব মৃদুল কান্তি দাসের সঞ্চালনায় উপস্থিত বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপ-কমিটির সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী তৌহিদ হোসেন বাবু, জেলা যুগ্ম-আহবায়ক আমিরুল হোসেন চৌধুরী আমনু, আরশ আলী, সাবেক জেলা সদস্য নজরুল ইসলাম কাজল সহ প্রমুখ।

বিশেষ বর্ধিত সভায় করোনা পরিস্থিতিতে অকাল প্রয়াত ব্যাক্তিগনের রুহের মাগফেরাত ও আক্রান্তদের জন্য পরম করুনাময় আল্লাহর দরবারে বিশেষ প্রার্থনা করে।

সভায় সর্বসম্মতিক্রমে বঙ্গবন্ধুর আদর্শ ও বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের গঠনতন্ত্র পরিপন্থী ব্যাক্তির বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয় এবং আসন্ন সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সম্মেলৃন সফলে বিভিন্ন সাংগঠনিক মতামত ও সিদ্ধান্ত গৃহীত হয়।


সিলেটভিউ২৪ডটকম / ১৭ অক্টোবর, ২০২০ / প্রেবি / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন