আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

হবিগঞ্জে মঙ্গলবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন শ্রমিকদের কর্মবিরতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-১৯ ২৩:১১:৩৭

কাজল সরকার, হবিগঞ্জ :: মহাসড়কে সিএনজি অটোরিকশাসহ অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ডাক দিয়েছে হবিগঞ্জ জেলা মোটর মালিক সমিতি। তাদের সাথে একাত্বতা প্রকাশ করেছে হবিগঞ্জ জেলা টেম্বু মালিক সমিতি, জেলা ট্রাক মালিক সমিতি, জেলা ট্রাক ট্যাংক লরী শ্রমিক ইউনিয়ন এবং ঢাকাগামী সকল বাসের কর্তৃপক্ষ। মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৬টা থেকে এ কর্মবিরতি শুরু হবে।

সোমবার (১৯ অক্টাবর) রাত সাড়ে ১০টায় জেলা মোটর মালিক গ্রুপের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শুভ্র শঙ্ক রায়।

তিনি বলেন- মহাসড়কে সিএনজি অটোরিকশাসহ সকল অবৈধ পরিবহণ বন্ধের দাবিতে এই কর্মসুচির ডাক দেয়া হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৬টা থেকে দাবি না মানা পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য এই কর্মবিরতি চলবে। এ সময় হবিগঞ্জের সাথে ঢাকা-সিলেটসহ সারাদেশের সব ধরণের পরিবহণ যাতায়াত বন্ধ থাকবে। এবং এরপরও যদি দাবি না মানা হয়, তাহলে আরও বৃহত্তর কর্মসুচির ঘোষণা দেয়া হবে।

তিনি বলেন- আমাদের সাথে একাত্বতা প্রকাশ করেছে হবিগঞ্জ জেলা টেম্বু মালিক সমিতি, জেলা ট্রাক মালিক সমিতি, জেলা ট্রাক ট্যাংক লরী শ্রমিক ইউনিয়ন এবং ঢাকাগামী সকল বাসের কর্তৃপক্ষ।


সিলেটভিউ২৪ডটকম / ১৯ অক্টোবর, ২০২০ / কে.এস / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন