আজ রবিবার, ২৯ নভেম্বর ২০২০ ইং

সকশিস’র মানববন্ধনঃ বিজয় দিবসের মধ্যে আত্তীকরণ প্রক্রিয়া সম্পন্ন করতে হবে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২০ ১২:২৯:২৭

সিলেট : প্রাতিষ্ঠানিক ত্রুটিজনিত কারণে কাউকে বঞ্চিত না করে প্রতিষ্ঠান সরকারিকরণে সকল শিক্ষক-কর্মচারীকে অন্তর্ভূক্ত করে আগামী (১৬ ডিসেম্বর) এরমধ্যে এডহক নিয়োগের দাবীতে সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস)-এর সিলেট জেলা কমিটির উদ্যোগে মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ১১ টায় সিলেটের কেন্দ্রীয় শহিদ মিনারের পাশে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস)-এর সিলেট জেলা কমিটির সভাপতি  আব্দুল হামিদের সভাপতিত্বে এবং সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক, জুলহাস আহমদের সঞ্চালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞা জ্ঞাপন করে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।  

সভায় প্রধান অতিথির উপস্থিত ছিলেন সকশিস কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দীপু কুমার গোপ।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সকশিসের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (বিভাগীয়) জয়নুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক অসীম কুমার তালুকদার, সিলেট আঞ্চলিক কমিটির সভাপতি শাহেদ আহমেদ ও সাধারণ সম্পাদক আবুল কাশেম।

এছাড়াও উপস্থিত ছিলেন জ্যোতিষ কুমার দাশ, চন্দন আচার্য্য, মুক্তি বড়ুয়া, নাহিদ সুলতানা রুমী ,আতাউর রহমান, হিমাংশু রঞ্জন দাস,পলাশ রঞ্জন দাস,ইউনুস চৌধুরী, খালেদ আহমদ,হাবিবুর রহমান, মাহফুজার রহমান, মোহাম্মদ জুন্নুরাইন,  মো. আনিসুজ্জামান, মো. শফিকুল ইসলাম, আমিনুর রহমান, মো. ইদ্রিস আলী, মো. হারিছ উদ্দিন, মাসুক আহমেদ, রনদা প্রসাদ ভূইয়া, বিধান শিকদার,  অশেষ কুমার দে সহ সিলেট জেলার সদ্য সরকারিকৃত কলেজসমূহের শিক্ষকবৃন্দ।

এ সময় বক্তারা সময়ক্ষেপণ না করে, দ্রুততম সময়ের মধ্যে ছাত্র-ছাত্রী, এলাকাবাসী ও সশ্লিষ্ট শিক্ষক-কর্মচারীসহ সবাইকে সরকারিকরণের সুফল ভোগ করার লক্ষ্যে আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে আত্তীকরণ প্রক্রিয়া সম্পন্ন করার জোড় দাবী জানান। এছাড়াও তারা সকশিস কেন্দ্রীয় কমিটির ১৪ দফা দাবী উত্তাপন করেন।

সিলেট ভিউ ২৪ ডটকম/ ২০ অক্টোবর ২০২০/প্রেবি/পিটি

শেয়ার করুন

আপনার মতামত দিন