আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

রায়হান হত্যা : পুলিশ সদর দপ্তরের তদন্ত টিমের প্রতিবেদন আগামী সোমবার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২২ ০৯:২৯:২৬

নিজস্ব প্রতিবেদক :: রায়হান আহমদ হত্যার ঘটনায় পুলিশ সদর দপ্তরের গঠিত টিমের তদন্ত প্রতিবেদন আগামী সোমবার (২৬ অক্টোবর) দাখিল করা হবে। বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন এ টিমের প্রধান, পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (এআইজি- ক্রাইম অ্যানালাইসিস বিভিাগ) মুহাম্মদ আয়ুব। এ টিম সিলেটে কাজ শেষ করে গতকাল বুধবার ঢাকায় চলে যায়।

এর আগে গত মঙ্গলবার (২০ অক্টোবর) এআইজি মুহাম্মদ আয়ুবের নেতৃত্বে পুলিশ সদর দপ্তর গঠিত তদন্তকমিটির সদস্যরা সিলেটে আসেন এবং রাত ৮টার দিকে রায়হানের বাড়িতে যান। এসময় তারা রায়হানের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

পরে তদন্ত কমিটির প্রধান এআইজি মুহাম্মদ আয়ুব সাংবাদিকদের বলেন, এসআই আকবরের পালিয়ে যাওয়ার সাথে আর কেউ সংশ্লিষ্ট আছেন কি-না সে বিষয়টি তদন্ত করার জন্যই আমাদের সিলেট আসা। এই তদন্তের অংশ হিসেবেই আমরা রায়হানের বাড়িতে এসে তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছি।

জানা গেছে, সদর দফতরের কমিটি বুধবার দুপুর পর্যন্ত এসএমপিতে তাদের তদন্তকাজ চালিয়েছে। আগামী সোমবার এ কমিটির প্রতিবেদন দেয়া হবে।

উল্লেখ্য, সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে পুলিশি নির্যাতনে রায়হান আহমদের মৃত্যুর একদিন পর পালিয়ে যান মূল অভিযুক্ত ফাঁড়ি  ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়া। এ পালানোর ঘটনায় এসএমপির আরও কেউ জড়িত আছে কিনা- তা খতিয়ে দেখতে পুলিশ সদর দফতরের পক্ষ থেকে গত সোমবার একটি তদন্ত কমিটি গঠন করা হয়।

সিলেটভিউ২৪ডটকম / ২২ অক্টোবর, ২০২০ / ডালিম




শেয়ার করুন

আপনার মতামত দিন