আজ বুধবার, ২৫ নভেম্বর ২০২০ ইং

মোগলাবাজার ইউনিয়নের ২নং ওয়ার্ড বিএনপির সম্মেলন সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৩ ০০:৪১:০৭

সিলেট :: সিলেট জেলা বিএনপির আওতাধীন দক্ষিণ সুরমা উপজেলার ৮নং মোগলাবাজার ইউনিয়নের ২নং ওয়ার্ড বিএনপির সম্মেলন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার রাতে মোগলাবাজারস্থ খালোমুখ বাজারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মোগলাবাজার ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মো. নামর আলীর সভাপতিত্বে ও বিএনপি নেতা ফয়েজুর রহমান বেলালের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলার সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শাহ মাহমুদ আলী, ময়নুল ইসলাম মঞ্জু ও শাহ আব্দুল মুকিত।

এছাড়াও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আপ্তাব উদ্দিন, এম.এ মুনিম, জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক ও ইউনিয়ন বিএনপির সদস্য ইসলাম উদ্দিন, ইউনিয়ন কমিটির সদস্য মো. ছুরাব আলী, মকছুদ আলী মনা, জুলছ মিয়া চৌধুরী, মো. রেজন মিয়া, মো. সুরমান আলী, আমির আলী, সুমন আহমদ আনছার, আক্কাছ মিয়া, কালাম আহমদ, আশরাফ আহমদ, নজরুল ইসলাম, জামাল আহমদ, আব্দুল শহিদ, কামাল আহমদ, মুহিত আহমদ, কামাল আহমদ, দিলাল মিয়া, ডা. আব্দুল শহিদ, ছাত্রদল নেতা কাওছার হামিদ, তারেকুর রহমান, সুমন আহমদ, সুহিন আহমদ, তায়েফ আহমদ, আমিনুল ইসলাম, ছালেহ আহমদ, হাবিব হোসেন (রুমন), ফাহিম আহমদ ও ফাহাদ হোসেন প্রমুখ।

সভায় উপস্থিত নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে নজরুল ইসলামকে সভাপতি, জামাল মিয়াকে সাধারণ সম্পাদক ও শাহেদুল আলম চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২নং ওয়ার্ডের নতুন কমিটি গঠন করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৩ অক্টোবর ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন