Sylhet View 24 PRINT

শেষ হলো ন্যাশনাল টিশার্ট ডিজাইনিং প্রতিযোগিতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৫ ২২:১৪:১০

সিকৃবি প্রতিনিধি :: সেরা পাঁচ জেলার পাচঁটি বিজয়ী দল ঘোষণার মধ্যদিয়ে শেষ হলো সারা দেশব্যাপী আয়োজিত হওয়া  "ন্যাশনাল টি-শার্ট ডিজাইনিং প্রতিযোগিতা ২০২০"।

গত ২০ অক্টোবর ফলাফল ঘোষণার মাধ্যমে প্রতিযোগিতাটির আনুষ্ঠানিক সমাপ্তি ঘটে। সেরা ৫টি জেলার পাচঁটি  ডিজাইনের তালিকা প্রকাশ করা হয়। জেলাগুলো হল-পাবনা, বাগেরহাট, নোয়াখালী, বগুড়া  এবং ময়মনসিংহ। এতে পাবনা থেকে বিজয়ী হন - টিম নিউক্লিয়ার (বিশ্বজিৎ, নাজমুল হোসাইন শান্ত, দৃষ্টি), বাগেরহাটের বিজয়ী হয় - সাকিরা ইসলাম, বগুড়ার বিজয়ী হয়- দুই জমজ বোনদের টিম "উই" (ফাতেমাতুজ জোহরা এবং খাতুনে জান্নাত), নোয়াখালি থেকে বিজয়ী হন- সৈয়দা উম্মুল ফাতেমা এবং ময়মনসিংহ থেকে বিজয়ী হন- সাবরিনা ইয়াসমিন।

এর আগে গত গত ১৩ই সেপ্টেম্বর থেকে শুরু করে ১৫ই অক্টোবর পর্যন্ত চলে রেজিষ্ট্রেশন। জেলায় জেলায় চলা এই লড়াইয়ে সারাদেশের বিভিন্ন জেলার স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে। নিজ নিজ জেলার স্বকীয়তা তুলে ধরে নজরকাড়া সব ডিজাইনের মাধ্যমে। পাইওনিয়ার হাবের অফিশিয়াল ফেইসবুক গ্রুপে আপলোডকৃত ডিজাইনের   ছবিগুলোর লাইক, কমেন্ট, শেয়ারের ভিত্তিতে ৪০% নম্বর এবং বিচারকমণ্ডলী প্রদত্ত ৬০% নম্বরে ভিত্তিতে বিজয়ী নির্বাচন করা হয়।

পাইওনিয়ার হাব এর প্রতিষ্ঠাতা আশিকুর রহমান আসিফ সিলেট ভিউ২৪ কে জানান; " টি-শার্টে হবে জয় জয়কার, আমার জেলা আমার অহংকার" স্লোগানকে সামনে  নিয়ে  "পাইওনিয়ার হাব" আয়োজন করেছিলো " ন্যাশনাল টি-শার্ট ডিজাইনিং প্রতিযোগিতা ২০২০"।মূলত তরুণদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে বরাবরই কাজ করে আসছে আমাদের সংগঠন টি, তারই ধারাবাহিকতায় উক্ত প্রতিযোগিতাটির আয়োজন করা হয়।"

তিনি আয়োজন টিকে সফল করতে পাশে থাকা  - সেইফ ফুডস, রিয়ালটো বিডি, ৯৬.৪ স্পাইস এফ এম, ইয়ুথ নেটওয়ার্ক সেন্টার, ক্রিয়েটিভ মি, সিলেটভিউ২৪.কম, দি ডেইলি নয়া যুগান্তর, মর্নিং নিউজ বিডিকে ধন্যবাদ জানান।


সিলেটভিউ২৪ডটকম / ২৫ অক্টোবর, ২০২০ / সাইফুর / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.