আজ বুধবার, ২৫ নভেম্বর ২০২০ ইং

অধ্যক্ষ আওলাদ হোসেনের জন্মদিনে জালালপুর কলেজে বৃক্ষরোপণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৬ ০০:৩৪:৪৪

বালাগঞ্জ প্রতিনিধি:: এক ব্যতিক্রমী আয়োজনে দক্ষিণ সুরমার জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আওলাদ হোসেনের ৫৩তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। তার জন্মদিন উপলক্ষে কলেজ ক্যাম্পাসে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। 
যুক্তরাজ্য-জালালপুর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক সভাপতি ও সিলেট মিলেনিয়াম মার্কেটের এমডি, বিশিষ্ট শিক্ষানুরাগী হোসাইন আহমদের সৌজন্যে রবিবার (২৫ অক্টোবর) দুপুরে এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। এ সময় কলেজ ক্যাম্পাসে বিভিন্ন জাতের শতাধিক বৃক্ষচারা রোপণ করা হয়।


অনুষ্ঠানে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন- জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আওলাদ হোসেন, কলেজ পরিচালনা কমিটির সদস্য ডা. মাহবুব আলম, এমএ শহিদ পংকি, শহিদুর রহমান শাহিন, সৈয়দ মুকারিম আলী, উপাধ্যক্ষ নেলী কর, অধ্যাপক কামরুল হক, অধ্যাপক শাজাহান মাসুক, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু, শিক্ষানুরাগী হাজী মো. জমির আলী, জাকারিয়া উল হক, এনামুল কবির, জাকির হোসেন শিকদার, সালেহ আহমদ শাহিন, কবি সুমন খান, কলেজের অফিস সহকারী মো. আকদ্দছ আলী, মো. লোকমান হোসেন, সাবেক শিক্ষার্থী এমএ হালিম, আব্দুল হাফিজ মাসুম, সেলিম আহমদ, বিজয় কুমার, প্রফুল্ল মালাকার, প্রবেশ মালাকার, সুজিত মালাকার প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ২৬ অক্টোবর ২০২০/ জিলু/ কেআরএস

শেয়ার করুন

আপনার মতামত দিন