আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিরাজুল ইসলামের মৃত্যুতে আলী আহমদ ও দক্ষিণ সুরমা বিএনপির শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৭ ২০:১৭:৪৩

সিলেট :: দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক, উপজেলার বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব, জেলা বিএনপির সাবেক উপদেষ্টা, তেতলী ইউনিয়নের আহমদপুর নিবাসী মরহুম ছুয়াব আলী কন্ট্রাক্টর সাহেবের বড় ছেলে সিরাজুল ইসলাম (৬২) এর ইন্তেকালে শোক  সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেতৃবৃন্দ। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

এক যৌথ শোক বার্তায় শোক প্রকাশ করেন, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, সাবেক সাংগঠনিক সম্পাদক ও দক্ষিণ সুরমা উপজেলা সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শাহাব উদ্দিন, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল লতিফ খান ও উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ।  

নেতৃবৃন্দ বলেন, দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের আহমদপুর গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব সিরাজুল ইসলামের ইন্তেকালে আমরা একজন প্রকৃত জিয়ার সৈনিককে হারালাম। তিনি আজীবন বিএনপির জন্য কাজ করে গেছেন। আহ্বায়ক মনোনীত হওয়ার পরপর তিনি উপজেলা বিএনপিকে সুসংগঠিত করতে সুদুরপ্রসারী পরিকল্পনা হাতে নিয়েছিলেন। তার শুন্যতা সহজে পূরণ হবার নয়। আল্লাহ মরহুম সিরাজুল ইসলামকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।

সিলেটভিউ২৪ডটকম/২৭ অক্টোবর ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন