আজ মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ ইং

সিলেটে পার হলো ‘অস্বাভাবিক’ মৃত্যুর ২৪ ঘণ্টা!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৮ ০০:০১:১৮

নিজস্ব প্রতিবেদক :: সিলেট যেন পার করলো ‘অস্বাভাবিক’ মৃত্যুর ২৪টি ঘণ্টা। সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় পাঁচটি ‘অস্বাভাবিক’ মৃত্যুর ঘটনা ঘটেছে। এর মধ্যে রয়েছে করোনাভাইরাসে ও দুর্ঘটনায় মৃত্যু এবং হত্যা। সিলেটের চার জেলায় এসব ‘অস্বাভাবিক’ মৃত্যুর ঘটনা ঘটেছে। এ মৃত্যুর ঘটনাগুলোকে কেন্দ্র করে সিলেট যেন কাটালো একটি শোকাবহ দিন।

স্ত্রীর মৃত্যুর পরদিনই মৃত্যু :
সিলেটে করোনায় মারা গেলেন সিলেট ব্লু বার্ড স্কুলের গণিতের শিক্ষক নিকুঞ্জ বিহারী দাস। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল ৯টার দিকে নগরীর দাড়িয়াপাড়াস্থ বাসায় মারা যান নিকুঞ্জ দাস। এরপর দুপুরে সিলেটের চালিবন্দর মহাশশ্মান ঘাটে তার অন্তষ্টিক্রিয়া সম্পন্ন হয়। এর আগে সোমবার ভোরে সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নিকুঞ্জ দাসের স্ত্রী রেণুকা চৌধুরী। করোনা আক্রান্ত স্বামী-স্ত্রী দুজনেই এই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু : সিলেটের ফেঞ্চুগঞ্জে এলাকায়  ট্রেনের ধাক্কায়  মহিলা নিহত হয়েছেন। নিহত মহিলা ফেঞ্চুগঞ্জ উপজেলার সদরের পশ্চিম বাজার এলাকার আব্দুল কাদিরের স্ত্রী আনোয়ারা বেগম (৪২)। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে সিলেট থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী পাহাড়িকা এক্সপ্রেস ফেঞ্চুগঞ্জ রেল স্টেশনের ক্রসিং  এলাকা অতিক্রম করার সময় পথচারী মহিলা রেলপথ পার হতে যান।এ সময়  ট্রেনের ধাক্কায় তিনি মারা যান।

স্কুলছাত্রের লাশ : সুনামগঞ্জের ছাতকে সুরমা নদীতে গত রোববার বিকেলে নিখোঁজ হওয়া স্কুল ছাত্র নুরুল আমিন রাহি’র লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বারকাহন সুরমা ব্রীজ সংলগ্ন এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। শিশু রাহি ছাতক পৌরসভার দক্ষিণ বাগবাড়ী এলাকার নুর উদ্দিনের পুত্র ও এস.পি.পি.এম উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী।

শিশুর রহস্যজনক মৃত্যু : মৌলভীবাজারের জুড়ীতে জান্নাতুল ফেরেেদৗস (১০) নামে এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি সোমবার দিবাগত রাতে উপজেলার জায়ফরনগর ইউনিয়নের বেলাগাঁও গ্রামে ঘটেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তে প্রেরণ করেছে।
উপজেলার জায়ফরনগর ইউনিয়নের মনতৈল গ্রামের বাসিন্দা প্রবাসী জালাল মিয়ার বড় মেয়ে জান্নাতুল ফেরেেদৗস বেলাগাঁও গ্রামে নানার বাড়ীতে থেকে লেখাপড়া করত। ঘটনার দির তার মা ও সেখানে ছিলেন। এদিন জান্নাতুল ফেরদৌস-এর মা মাগরিবের নামাজ পড়ার সময় জান্নাতুল অপর শিশুদের সাথে হাল্লা চিৎকার করছিল। এ কারণে নামাজ শেষ করে মা তাকে কয়েকটি থাপ্পড় মারেন। এর বেশ কিছুক্ষণ পর বাড়ির একটি কক্ষে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায় বাড়ির লোকজন। খবর পেয়ে জুড়ী থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।  

অটোরিকশা চালকের লাশ উদ্ধার :  হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকায় ধান ক্ষেতু থেকে আবিদ উল্লাহ সেজু (১৯) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে নবীগঞ্জ-হবিগঞ্জ রোডস্থ পৌর এলাকার পূর্ব তিমিরপুর (এমআরসি ব্রিক ফিল্ড) এর নিকটবর্তী ধান খেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সেজু নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গুজাখাইর গ্রামের সাহিদ উল্লাহ\'র পুত্র। আবিদ উল্লাহ সেজু গত ২৪ অক্টোবর শনিবার দুপুরে খাওয়া দাওয়া শেষে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। কিন্তু ওইদিন গভীর রাত হয়ে গেলেও তিনি আর ফিরে আসেননি।


সিলেটভিউ২৪ডটকম / ২৮ অক্টোবর, ২০২০ / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সিলেট খবর

  •   সিলেটে গৃহবধূ তামান্না হত্যা মামলায় ১জন গ্রেফতার
  •   ড. মামুন রহমানের মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির শোক
  •   সিলেটে নববধূ হত্যার ঘটনায় স্বামীসহ ৬ জনের বিরুদ্ধে মামলা
  •   কানাইঘাট দারুল উলুম দারুল হাদিস মাদ্রাসার ওয়াজ মাহফিল ২৫ নভেম্বর
  •   কানাইঘাটে বাঘের থাবা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ
  •   সিলেট অঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবায় নতুন মাত্রা কৈতক ট্রমা সেন্টার: এমপি মানিক
  •   ভবমেলা ২০২০-এর সমাপনীতে উচ্চারিত হয় ‘ভবতোষের স্বপ্ন, ভবতোষদের স্বপ্ন’
  •   ওসমানী হাসপাতালের বিদায়ী ও নবযোগদানকৃত পরিচালককে বিএনএ’র সংবর্ধনা
  •   ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সকল কার্যক্রম স্থগিত করলো কেন্দ্র
  •   ওসমান হাসপাতালের বিদায়ী ও নবযোগদানকৃত পরিচালককে বিএনএ’র সংবর্ধনা