Sylhet View 24 PRINT

ঝিংগাবাড়ী সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৯ ০১:২৬:৪৪

সিলেট :: কানাইঘাট উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ঝিংগাবাড়ী সমাজ কল্যাণ সমিতি কর্তৃক হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বুধবার (২৮ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে। ঝিংগাবাড়ী দারুল কোরআন হাফিজিয়া মাদরাসা হলরুমে সকাল ১০টায় প্রতিযোগিতা শুরু হয়ে বিকাল ৩টা পর্যন্ত চলে। এর পর বিচারক মন্ডলী ফলাফল প্রকাশ করেন।

প্রতিযোগিতায় ‘ক’ বিভাগে প্রথম স্থান অর্জন করে মিফতাহুল কোরআন মীরারচটি মাদরাসার শিক্ষার্থী আব্দুল্লাহ আল মাহফুজ, ২য় স্থান অর্জন করে আবু বক্কর সিদ্দিক (রহ.) মাদরাসার শিক্ষার্থী তোফায়েল আহমদ, ৩য় স্থান অর্জন করে ঝিংগাবাড়ী দারুল কোরআন হাফিজিয়া মাদরাসার শিক্ষার্থী আরাফাত এলাহী মিলন। ‘খ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করে ঝিংগাবাড়ী দারুল কোরআন হাফিজিয়া মাদরাসার শিক্ষার্থী আবু উসামা, ২য় স্থান অর্জন করে ঝিংগাবাড়ী দারুল কোরআন মাদরাসার শিক্ষার্থী তাহমিদুর রহমান, ৩য় স্থান অর্জন করে গাছবাড়ী কামিল মাদরাসার শিক্ষার্থী মো. ইয়াহইয়া।

‘গ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করে ঝিংগাবাড়ী দারুল কোরআন হাফিজিয়া মাদরাসার শিক্ষার্থী মাসুম আহমদ, ২য় স্থান অর্জন করে শামসুদ্দীন রাবেয়া মাদরাসার শিক্ষার্থী পারভেজ হাসান মামনুন, ৩য় স্থান অর্জন করে গাছবাড়ী কামিল মাদরাসার শিক্ষার্থী তাসলিম আহমদ। বিকাল ৪টায় শুরু হয় পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

সমিতির সভাপতি ফজলুল বাসিত বিলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজাহান সুলাইমান চৌধুরী মায়রুফের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সহ সভাপতি মাহফুজুর রহমান। বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি মাস্টার মাহবুবুর রহমান, সমিতির সিনিয়র সদস্য সাংবাদিক তাওহীদুল ইসলাম। উপস্থিত ছিলেন সমিতির নির্বাচন কমিশনার ডা. শায়্যিদ আহমেদ চৌধুরী শহিদ, মাস্টার ফারুক আহমদ চৌধুরী, সমিতির সাবেক সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী দুলাল, মাওলানা কামরুজ্জামান চৌধুরী, আবুল কালাম আযাদ প্রমুখ।

পরে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/২৯ অক্টোবর ২০২০/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.