আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

রায়হান হত্যা : এএসআই আশেক এলাহি গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৯ ১২:২৯:৪৬

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এএসআই আশেষ এলাহিকে গ্রেফতার করেছে। বুধবার (২৮) অক্টোবর রাতে পিবিআই একটি দল পুলিশ লাইন্স থেকে তাকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই সিলেটের পরিদর্শক মুহিদুল ইসলাম তাকে আদালতে হাজির করবেন বলে জানা যায়। এসময় আশেক এলাহিকে রিমান্ডে নেয়ার জন্য আদালতে ৭দিনের আবেদন করা হবে বলে পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে। এএসআই আশেক এলাহিকে রায়হান হত্যার ঘটনায় প্রত্যাহার করা হয়।  

বিষয়টি নিশ্চিত করে সিলেট পিবিআই পুলিশ সুপার খালেকুজ্জামান। তিনি জানান, এএসআই আশেক এলাহি পুলিশ লাইন্সে থাকলেও সে পিবিআই নজরদারিতে ছিল। বুধবার রাতে তাকে গ্রেফতার করেছে পিবিআই। তিনি বলেন, পিবিআই ধাপে ধাপে কাজ করে যাচ্ছে। লাপাত্তা হওয়া এসআই আকবরকে ধরতে পিবিআই একাধিক টিম কাজ করে যাচ্ছে।

জানা যায়, সিলেট মহানগর পুলিশের বন্দরবাজার ফাঁড়িতে রায়হান আহমদ (৩৪) নামের এক যুবক নিহত হওয়ার ঘটনায় ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভুইয়াসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়াও ওই ফাঁড়ি থেকে প্রত্যাহার করা হয়েছে আরও তিন পুলিশ সদস্যকে। সোমবার (১২ অক্টোবর) বিকেলে মহানগর পুলিশ এ সিদ্ধান্ত নেয়।

এসআই আকবর হোসেন ছাড়াও সাময়িক বরখাস্ত হওয়া অন্য পুলিশ সদস্যরা হলেন, বন্দরবাজার ফাঁড়ির কনস্টেবল হারুনুর রশিদ, তৌহিদ মিয়া ও টিটু চন্দ্র দাস। প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন, এএসআই আশেক এলাহী, এএসআই কুতুব আলী ও কনস্টেবল সজিব হোসেন।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ২৯ অক্টোবর ২০২০/পিটি

শেয়ার করুন

আপনার মতামত দিন