Sylhet View 24 PRINT

সিলেট মহানগর খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল-সমাবেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৯ ২০:১৮:০৯

সিলেট :: ফ্রান্স কর্তৃক রাষ্ট্রীয়ভাবে মহানবী (সা:) এর কটুক্তির প্রতিবাদে খেলাফত মজলিস কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে সিলেট মহানগর শাখা উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বাদ আসর নগরীর কোর্ট পয়েন্টে বিক্ষোভ মিছিল পূর্বে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিটি পয়েন্টে সমাপ্ত করা হয়।

মিছিল পূর্ব সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্স কর্তৃক বিশ্ব মানবতার মুক্তিদূত হজরত মুহাম্মদ সা:-এর ব্যঙ্গচিত্র প্রকাশের পর মুসলমানদের হৃদয়ে যে রক্তক্ষরণ সৃষ্টি হয়েছে বিশ্ব মুসলিম আজ চরমভাবে ব্যথিত ও ক্ষুব্ধ। ফ্রান্সকে এমন জঘন্য কর্মকাণ্ড বন্ধ করতে বাধ্য করতে হবে এবং রাষ্ট্রীয়ভাবে ইসলাম ও মহানবী সা:-এর অবমাননার প্রতিবাদ করতে হবে। বিক্ষুব্ধ মুসলমানদের হৃদয়ের ক্ষত মুছতে হলে ফ্রান্সকে রাষ্ট্রীয়ভাবে ক্ষমা চাইতে হবে। আর তা না হলে সারা দুনিয়ার মুসলমানরা রাজপথে নেমে আসবে।

খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার সভাপতি অধ্যাপক মুহাম্মদ বজলুর রহমানের সভাপতিত্বে ও নগর সাধারণ সম্পাদক কে এম আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন নগর শাখার সহ সভাপতি অধ্যক্ষ মুহাম্মদ আব্দুল হান্নান, মুহাম্মদ একরামুল হক, মাওলানা রওনক আহমদ, হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান, জেলা সহ-সভাপতি মাওলানা শামছউদ্দিন মুহাম্মদ ইলয়াছ, সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ, সহ সাধারণ সম্পাদক এডভোকেট ফজর আলী, মাওলানা মুখলিছুর রহমান, নগর সহ সাধারণ সম্পাদক আহমদ সাইফুর রহমান, ডা: ফয়যুল হক, সাংগঠনিক ও বায়তুলমাল সম্পাদক জাবেদুল ইসলাম চৌধুরী, মাওনা ওলিউর রহমান, মাসুদ আহমদ, মাওলানা খায়রুল ইসলাম, মাওলানা মাশুক আহমদ, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা কামরুল ইসলাম, তৌহিদ আহমদ চৌধুরী।

সিলেটভিউ২৪ডটকম/২৯ অক্টোবর ২০২০/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.