Sylhet View 24 PRINT

এসএমপি কমিশনারের মমতাজড়ানো উপঢৌকন আলফার ঘরে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৯ ২৩:৪৯:৪৫

নিজস্ব প্রতিবেদক :: মাত্র দুই মাস ১০ দিন বয়সে মাথার ছায়া হারিয়েছে সে। যার মুঠোয় নিজের কচি হাত রেখে হাঁটতে শেখার কথা, যার কাঁধে ভর করে বাড়ির আঙ্গিনায় খেলা করার কথা, আলফার সেই নির্ভরতার হাত-কাঁধ কেড়ে নিয়েছে একটি অন্ধকার রাত। যে রাতে নিজের চেয়েও প্রিয় আলফাকে কিছু না বলে চরম নির্মমতার শিকার হয়ে অকালে চলে গেছেন নগরীর আখালিয়ার এলাকার যুবক রায়হান আহমদ (২৪)।

রায়হানের অবর্তমানে আলফার প্রতি বিভিন্ন অঙ্গনের অনেকেই দেখাচ্ছেন মহানুভবতা। বাড়িয়ে দিচ্ছেন সহায়তা আর  মমতার হাত। যেটি বাবাহারা অবুঝ আফলার জীবনে জন্মদাতার দানের জায়গাটি পূরণ করতে না পারলেও বেড়ে ওঠার ক্ষেত্রে খানিকটা সহায়ক।
রায়হানের একমাত্র শিশুকন্যা আলফার ভাষাহীন ফ্যাল ফ্যাল চাহনি নাড়া দিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত কমিশনার নিশারুল আরিফের হৃদয়েও। যার বহিপ্রকাশ ঘটলো বৃহস্পতিবার সন্ধ্যায়।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় এসএমপি কমিশনার নিশারুল আরিফের পক্ষ থেকে আলফার জন্য পাঠানো হয় এক বাক্স উপহার ও ফল। সেগুলো নিয়ে রায়হানের বাসায় উপস্থিত হন সিলেট মহানগর পুলিশের কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তা। তারা রায়হানের মা সালমা বেগম ও স্ত্রী তাহমিনা আক্তার তান্নির হাতে তুলে দেন নিশারুল আরিফের পক্ষ থেকে দেয়া আলফার উপহারগুলো।
উপহারসামগ্রীর মধ্যে রয়েছে ফল, শিশুখাদ্য ও শিশুর ব্যবহারের জিনিসপত্র এবং আলফার জন্য পোষাক।

এসময় উপস্থিত ছিলেন এসএমপি’র  উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমদ, উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের ও এসি ফাইন্যান্স রাখি রানী দাস ও রায়হানের সৎ বাবা হাবিবুল্লাহ প্রমুখ।।


সিলেটভিউ২৪ডটকম / ২৯ অক্টোবর, ২০২০ / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.