আজ সোমবার, ৩০ নভেম্বর ২০২০ ইং

সিলেটের ৬ এসআই বদলি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-৩০ ০১:১৮:৪১

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত ১৩৫ উপপরিদর্শককে (এসআই) ইন্সপেক্টর (পরিদর্শক) হিসেবে পদোন্নতি দিয়ে বদলি করা হয়েছে। এর মধ্যে সিলেট বিভাগে ইন্সপেক্টর হিসেবে পদোন্নতি পেয়ে বদলি হয়ে আসছেন দুইজন এবং সিলেট থেকে বদলি হয়ে যাচ্ছেন ছয়জন।  

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) পুলিশ সদর দফতরের এক প্রজ্ঞাপনে এই আটজনসহ ১৩৫ উপপরিদর্শককে ইন্সপেক্টর হিসেবে পদোন্নতি প্রদান এবং বদলি করা হয়।

আদেশে বলা হয়েছে, জনস্বার্থে তাদের বদলি করা হয়েছে। আদেশটি অবিলম্বে কার্যকরের নির্দেশ দেয়া হয়েছে। তবে যারা বর্তমানে জাতিসংঘের মিশনে দেশের বাইরে অবস্থান করছেন তারা দেশে ফিরে নতুন কর্মস্থলে যোগদান করবেন।

পদোন্নতি পেয়ে সিলেট থেকে বদলি হওয়া ছয়জন হচ্ছেন- সুনামগঞ্জ জেলা পুলিশ থেকে এস.আই রিপন চন্দ্র পোপকে ঢাকা পিবিআই, মৌলভীবাজার জেলা পুলিশ থেকে এস.আই মো. আব্দুল মালিক পিপিএম-কে ঢাকা পিবিআই, সিলেট জেলা পুলিশ থেকে এস.আই মোহাম্মদ বদিউজ্জামানকে সিলেটে রেঞ্জ, সিলেট মেট্রোপলিটন পুলিশ থেকে এস.আই শেখ মোহাম্মদ রুবেলকে ঢাকা সিআইডি, সিলেট মেট্রোপলিটন পুলিশ (প্রেষণে র‌্যাব-১৪) থেকে এস.আই মো. কমর উদ্দিনকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ও সুনামগঞ্জ জেলা পুলিশ থেকে এস.আই মলয় কুমার সাহাকে ঢাকা সিআইডি-তে বদলি করা হয়েছে।

এছাড়াও ঢাকা এসবি থেকে এস.আই সুমন চন্দ্র সরকার ও ডিএমপি ঢাকা থেকে এস.আই মো. মেহেদি হাসানকে পদোন্নতি দিয়ে সিলেট রেঞ্জে বদলি করা হয়েছে।  


সিলেটভিউ২৪ডটকম / ৩০ অক্টোবর, ২০২০ / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন