Sylhet View 24 PRINT

বাংলাদেশ জাসদের প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেটে আলোচনা সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-০১ ০০:৩৭:০৬

সিলেট :: বাংলাদেশ জাসদের ৪৮তম প্রতিষ্ঠাবিার্ষিকীতে সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত। শনিবার (৩১ অক্টোবর) বিকেল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিষ্ঠাবিার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি এডভোকেট জাকির আহমদের সভাপতিত্বে ও মহানগর শাখার সাধারণ সম্পাদক নাজাত কবিরের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ জাসদ জেলার সাংগঠনিক সম্পাদক বাবুল আহমদ, বাংলাদেশ জাসদ নেতা অধ্যাপক গোলাম কিবরিয়া, বাংলাদেশ জাসদ নেতা দেলোয়ার হোসেন, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমদে মিশু, শহীদ তপন জ্যোতির ভাই প্রবীর দে, ছাত্রলীগ (টিসিএল) জেলা সভাপতি পূজা চৌধুরী টিনা, সাধারণ সম্পাদক নয়ন দেবনাথ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের সাথে মুক্তিযুদ্ধের চেতনা ও ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য মহাজোট করে সরকার গঠন করা হয়েছিল কিন্তু আজ লুটপাট-ধর্ষণ-মাদকের বিস্তার আর বিচারহীনতার সংস্কৃতি চলছে। সরকারের প্রতি এই লুটপাঠ-দুর্নীতি বন্ধ করতে দ্রুত কার্যকর পদক্ষেপ নেওয়ার আহবান জানান বক্তারা।

বক্তারা বলেন, সমতা-গণতন্ত্র-ন্যায়বিচার ভিত্তিক মানবিক সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

বক্তারা, সিলেটে বন্দর বাজার ফাঁড়িতে পুলিশের হেফাজতে নির্মমভাবে নিহত রায়হান হত্যাকান্ডে অভিযুক্ত পুলিশ সদস্যদের এখনও গ্রেফতার না করায় ক্ষোভ প্রকাশ করেন এবং রায়হান হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

সিলেটভিউ২৪ডটকম/১ নভেম্বর ২০২০/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.