Sylhet View 24 PRINT

মুজিববর্ষ উপলক্ষে সিলেট জেলা পরিষদের বৃক্ষরোপণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-০১ ০০:৪০:৪২

সিলেট :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, বৃক্ষ আমাদের জীবনে অনেক গুরুত্ব পূণ্য উপকারে আসে। শুধু বৃক্ষ নিধন নাকরে বৃক্ষরোপণে নিজেকে উদ্যোগী করুন এবং অন্যকে উৎসাহিত করতে হবে। তিনি আরো বলেন, আমাদের ভবিষ্যৎ এর কথা চিন্তা করে গাছ লাগিয়ে পরিবেশের ভারসাম্য রক্ষা করতে হবে। তা না হলে আমাদের জীবনে বিপর্যয় নেমে আসবে। বনজ-ফলদ ও ঔষধি গাছের চারা লাগাতে সবার প্রতি আহবান করেন।

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) উপলক্ষে সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের সোনাতলা সিরাজুল ইসলাম আলিম মাদ্রাসা, রাজারগাঁও উচ্চবিদ্যালয় ও রাজারগাঁও মখজনুল উলুম দ্বিপাক্ষিক টাইটেল মাদ্রাসায় বৃক্ষরোপণ অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন।

শনিবার দুপুরে সিলেট জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন শিক্ষকা প্রতিষ্ঠানে এ বৃক্ষরোপণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক ও এডভোকেট মাহফুজুর রহমান, এপিপি এডভোকেট নূরে আলম সিরাজী, জেলা পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য মোহাম্মদ শাহানুর, আওয়ামী লীগ নেতা এডভোকেট আব্বাস উদ্দিন, মজির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা আমির উদ্দিন, হাটখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মশাহিদ আলী, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সোনাতলা সিরাজুল ইসলাম আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. ইব্রাহিম আলী, রাজারগাঁও উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসলাম উদ্দিন, রাজারগাঁও মখজনুল উলুম দ্বিপাক্ষিক টাইটেল মাদ্রাসার মুহতামিম মুফতি আবুল খয়ের কাশেমী, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ দপ্তর সম্পাদক ও নলকট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালিক মামুন।

আরও উপস্থিত ছিলেন কান্দিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহাব উদ্দিন, হাটখোলা ইউনিয়ন আওয়ামী লীগেরসহ সভাপতি খুরশিদ আলী, শাহ খুররম ডিগ্রী কলেজের প্রভাষক মুহা. শরিফ উদ্দিনসহ ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি, ব্যাবসায়ী, সামাজিক সংগঠন, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১ নভেম্বর ২০২০/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.