আজ বুধবার, ২৫ নভেম্বর ২০২০ ইং

সিলেটে অবস্থানরত ছাতকের নাগরিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-০১ ০০:৪২:৪৭

সিলেট :: সিলেটে অবস্থানরত ছাতকের নাগরিকদের নিয়ে একটি অরাজনৈতিক আঞ্চলিক ও সামাজিক সংগঠন গঠন করার লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে নগরীর আম্বরখানায় ছাতকের বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি মুহিবুর রহমানের কার্যালয়ে বিশিষ্ট শিক্ষাবিদ ওয়াহিদুল হকের সভাপতিত্বে ও ব্যবসায়ী নজমুল হোসেনের সঞ্চালনায়  মতবিনিময় সভায় সিলেটে অবস্থানরত ছাতকের বিশিষ্ট নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

সভায় আর্ত সামাজিক উন্নয়ন ও পারষ্পরিক সম্পৃতি বৃদ্ধির লক্ষে সিলেটস্থ একটি সামাজিক সংগঠন করার লক্ষে বিশিষ্ট ব্যবসায়ী মুহিবুর রহমানকে আহবায়ক ও হাফিজ আহমদকে সদস্য সচিব করে প্রাথমিক ভাবে ১১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন, ব্যবসায়ী আবু হুরায়রা ছুরত, সিলেট মেডিক্যাল ইউনিভার্সিটির সহকারি রেজিষ্ট্রার অঞ্জন দেবনাথ, ব্যবসায়ী নজমুল হোসেন, মিজানুর রহমান জাবেদ, এনামুল হক চৌধুরী, আলী আমজদ, হোসেন আহমদ, সাংবাদিক এনামুল হক, সাংবাদিক মারুফ আহমদ, এডভোকেট জায়েদ হাসান, সাকি সাদিকুর রহমান।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন- এনজেএল হাসপাতালের এমডি এডভোকেট রেজাউল করিম তালুকদার, এডভোকেট শফিকুল ইসলাম, শিক্ষাবিদ জাহাঙ্গির আজাদ,  ব্যবসায়ী আবু হুরায়রা ছুরত, আব্দুল কাদির,  সন্তোস কুমার দাশ, রফিক আহমদ চৌধুরী, মাহমুদ হোসেন, সুজন দাশ, হোসাইন আহমদ তালুকদার, দেলোয়ার হোসেন টিপু, সাংবাদিক আশরাফ চৌধুরী রাজু, ব্যবসায়ী আলী আমজদ, মুন্না আহমদ, প্রকাশ দেবনাথ তপু, সাংবাদিক এনামুল হক, সাংবাদিক মারুফ আহমদ, জিল্লুল হক, তারেক আহমদ, আহমদ সিদ্দীক ফরহাদ, এনামুল হক চৌধুরী, সাইফুল আলম, হোসাইন আহমদ তালুকদার, এডভেঅকেট জায়েদ হাসান, সাদেকুর রহমান, হুমায়ুন রশিদ শাহিন, সুয়েব মাহমুদ, সাকের আহমদ,মাহবুব আলম টুটুল, মিজানুর রহমান প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১ নভেম্বর ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন