আজ বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ ইং

বিএনপি নেতা কাইয়ুম চৌধুরী’র বোনের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২১ ১৬:০০:২৪

সিলেট :: সিলেট জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি কাইয়ুম চৌধুরী’র বড় ভগ্নি ও ব্যবসায়ী মরহুম বসির উদ্দিন আহমেদের সহধর্মীনি রফিকুন নাহার চৌধুরী মারা যান। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।)

বার্ধক্যজনিত কারণে শুক্রবার ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রফিকুন নাহার চৌধুরী’র মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “রফিকুন নাহার চৌধুরী’র মৃত্যুতে তাঁর পরিবার-পরিজন ও এলাকাবাসীর মতো আমিও গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। ধর্মপ্রাণ ও পরোপকারী মরহুমা রফিকুন নাহার চৌধুরী এলাকার মানুষের নিকট ছিলেন অত্যন্ত শ্রদ্ধাভাজন। তিনি মেধা ও যোগ্যতা দিয়ে তাঁর সন্তানদের সুশিক্ষিত ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলেছিলেন, যারা বর্তমানে স্ব স্ব পেশায় প্রতিষ্ঠিত। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন মরহুমা রফিকুন নাহার চৌধুরীকে জান্নাত নসীব এবং পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।


সিলেটভিউ২৪ডটকম/২১ নভেম্বর ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন