Sylhet View 24 PRINT

তারেক রহমানের জন্মদিনে সিলেট জেলা ও মহানগর যুবদলের দোয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২১ ১৭:৪৫:১৩

সিলেট :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা এবং মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি আনসার উদ্দিন, মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, জেলা যুবদলের সিনিয়র সদস্য এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, শাহিবুর রহমান সুজান, জেলা সদস্য আশরাফ উদ্দিন ফরহাদ, এডভোকেট সাঈদ আহমদ, মঈনুল ইসলাম মঞ্জু, মহানগর সদস্য সোহেল মাহমুদ, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, জেলা সদস্য মিজানুর রহমান নেছার, মহানগর সদস্য আব্দুল্লাহ শফি সাহেদ, জেলা সদস্য লিটন আহমদ, কয়েছ আহমদ, মহানগর সদস্য এমদাদুল হক স্বপন, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জেলা সদস্য ফখরুল ইসলাম রুমেল, রায়হান আহমদ, জিএম বাপ্পী, মহানগর সদস্য মির্জা সম্ভ্রাট, জেলা সদস্য আলী আহমদ আলম, মহানগর সদস্য ওসমান গণি, জয়নুল ইসলাম জনি, জেলা সদস্য মতিউর রহমান আফজল, মাসুক আহমদ, আমিনুল ইসলাম আমিন, মহানগর সদস্য এহতেশামুল হক সবুজ, জেলা সদস্য আব্দুল মালেক, মহানগর সদস্য এস.এম. পলাশ, নাসির উদ্দিন রহিম প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/২১ নভেম্বর ২০২০/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.