আজ সোমবার, ২৩ নভেম্বর ২০২০ ইং

‌‘বিশ্বনাথ ডেফোডিলের সুনামকে পূঁজি করে ব্যক্তিস্বার্থ হাসিলে লিপ্ত একটি মহল’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২১ ১৭:৫৬:১৫

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার বৃহত্তর সামাজিক সংগঠন ‘বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন’র সুনামকে পূঁজি করে একটি মহল ব্যক্তিস্বার্থ হাসিলে লিপ্ত রয়েছে।

আর এব্যাপারে দেশ-বিদেশে থাকা সংগঠনের শুভাখাঙ্খি ও পৃষ্ঠপোষকদের সতর্ক থাকার আহবান জানিয়েছেন সভাপতি এমদাদ হোসেন নাঈম ও সাধারণ সম্পাদক পাবেল আহমদ।

‘সমাজের উন্নয়ন, আমাদের লক্ষ্য’ স্লোগানকে সামনে রেখে ২০০৬ সালের ৭ অক্টোবর প্রতিষ্ঠিত হয় ‘বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন’। এরপর ২০১৫ সালে সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে নিবন্ধন লাভ করে (নিবন্ধন নং ১২৫৪/১৫)। প্রতিষ্ঠাকালীন সময় থেকে সংগঠনটি উপজেলার শিক্ষা, ক্রীড়া, সংস্কৃতি, সামাজিক উন্নয়নে ব্যাপক ভ‚মিকা রেখে আসছে।

এছাড়া আর্তমানবতার সেবা গরীব-অসহায় মানুষদের আর্থিক অনুদান দিয়ে পাশে ছিল সংগঠনটি। ইতিমধ্যে উপজেলা জুড়ে এ সংগঠনের সুনাম ছড়িয়ে পড়েছে।

সম্প্রতি একটি মহল এ সংগঠনের সুনামকে কাজে লাগিয়ে নিজেদের স্বার্থ হাসিলের পায়তারায় লিপ্ত রয়েছে। দেশ ও দেশের বাইরে শাখা সংগঠনের নাম ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ফেসবুক, হোয়াটসআপ, ইউটিউবে আলাদা একাউন্ট করে চাঁদা তুলছে। কিন্তু ‘বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের কোন শাখা সংগঠন নেই।

এজন্য বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের নাম ব্যবহার করে কেউ কোন অপরাধ বা কোন অপকর্ম করলে এতে সংগঠন কখনো এর দায়ভার গ্রহণ করবেন না বলে সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন সংগঠনের বর্তমান সভাপতি এমদাদ হোসেন নাঈম ও সাধারণ সম্পাদক পাবেল আহমদ।

এতে দেশ-বিদেশে থাকা সংগঠনের শুভাখাঙ্খি ও পৃষ্ঠপোষকদের এব্যাপারে সতর্ক থাকার আহবান জানানো হয়।


সিলেটভিউ২৪ডটকম/২১ নভেম্বর ২০২০/পিবিএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন