আজ বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ইং

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ সিলেট জেলা-মহানগর কমিটির অনুমোদন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২১ ২০:২১:৪৯

সিলেট :: বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখার কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্র থেকে কমিটির অনুমোদন এসেছে।

আজ শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু সাঈদ চৌধুরী নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

সিলেট জেলা কমিটিতে অধ্যাপক মো. আব্দুল জলিল সভাপতি,  মো. আব্দুল মালিক রাজু সাধারণ সম্পাদক ও জাহাঙ্গীর হোসেন সাংগঠনিক সম্পাদক হয়েছেন। এ শাখায় ৪৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

অন্যদিকে সিলেট মহানগর শাখায় মো. মজির উদ্দিন সভাপতি, উপাধ্যক্ষ সুবল চন্দ্র দাস সাধারণ সম্পাদক ও প্রভাষক আবুল কাশেমকে সাংগঠনিক সম্পাদক করে ৪৯ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে।

‘বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক এবং সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক কমিটির অনুমোদন দিয়েছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জামাতা, বিশিষ্ট পরমাণুবিজ্ঞানী  প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়া ২০০১ সালে প্রতিষ্ঠা করেন ‘বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’। বর্তমানে ১২টি পাবলিক বিশ্ববিদ্যালয়সহ সারা দেশের ৬৪টি জেলা ও ৪ শতাধিক উপজেলায় এই পরিষদের কমিটি রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/২১ নভেম্বর ২০২০/ প্রেবি/ আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন