আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

দক্ষিণ সুরমায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল আত্মসাতের অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৩ ২০:৩৬:১১

সিলেট :: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল আত্মসাতের অভিযোগ উঠেছে। কামালবাজারের মেসার্স নূর খাদ্য ভান্ডার কার্ডধারীদের টিপসই রেখে তাদের চাল না দিয়ে তা আত্মসাত করছে বলে গত ২২ নভেম্বর জেলা প্রশাসক, দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের কাছে লিখিত অভিযোগ করেন এক বৃদ্ধা।  
   
দক্ষিণ সুরমার ক্রােরী গ্রামের মন্তাজ আলীর স্ত্রী পাতারুন বেগম (খাদ্যবান্ধব কর্মসূচির কার্ড নং- ৯১৩১-০০০৬৯) অভিযোগে করেন, সেপ্টেম্বর ও অক্টোবরে মাসে তিনি কামালবাজারের খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার মেসার্স নূর খাদ্য ভান্ডারের মালিক আবুল মিয়ার কাছে তার চাল আনতে যান। এসময় তিনি চাল নেই বলে পরবর্তি সময়ে দেয়া হবে বলে তার কার্ডে টিপসই রাখেন। বাড়িতে এসে সেই কার্ড তার ছেলেকে দেখালে সেখানে তাকে চাল দেয়া হয়েছে-এই মর্মে টিপসই রাখা হয়েছে বলে জানতে পারেন। পরে তিনি আবুল মিয়ার কাছে চাল না দিয়ে কেন তা কার্ডে লেখা হয়েছে জানতে চান। জবাবে তিনি পরবর্তি মাসে দেবেন বলে জানান। 
 আবেদনে অভিযোগকারী পাতারুন বেগম এ ঘটনায় চাল আত্মসাতকারী মেসার্স নূর খাদ্য ভান্ডারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানান।
 
সিলেটভিউ২৪ডটকম/ ২৩ নভেম্বর ২০২০/ডেস্ক/জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন