আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

ছাত্রদল নেতা রাসেলের মাতার সুস্থতা কামনায় দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৪ ২০:৫৮:৩৪

সিলেট :: সিলেট জেলা ছাত্রদলের সহ সভাপতি জহুরুল ইসলাম রাসেলের মমতাময়ী মাতার আশু রোগমুক্তি কামনায় মঙ্গলবার হযরত শাহজালাল রহ. দরগাহ জামে মসজিদ প্রাঙ্গণে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। একই সাথে বিএনপি নেতা আজাদ মিয়ার ছেলের সুস্থতা ও দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক জুবায়ের আহমদের মাতার সুস্থতা কামনায় দোয়া করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, জেলা যুবদল নেতা সাহেদ আহমদ, এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল, আব্দুল মুকিত সুমেল, জাহেদ আহমদ, মোঃ শাহাজাহান মিয়া, রুহেল আহমদ কালাম, মহানগর ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল মুমিন, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের আহবায়ক মিজানুর রহমান মিজান, মাধবপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা কাওসার আহমদ, যুবদল নেতা নজরুল ইসলাম, কামাল আহমদ, কবির আহমদ, সাহাব উদ্দিন, সামছুদ্দিন, দক্ষিণ সুরমা ছাত্রদল নেতা ফয়েজ আহমদ, পাভেল আহমদ প্রমুখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা মো. জমির উদ্দিন।

মিলাদ ও দোয়া মাহফিলের উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদলের সহ সভাপতি জহুরুল ইসলাম রাসেল।

মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং গুম হওয়া কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সাবেক এমপি এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও ড্রাইভার আনছার আলীর সন্ধান কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৪ নভেম্বর ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন