আজ শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ ইং

‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র শোক প্রকাশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৪ ২১:০০:৫৮

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের খাঁপুর গ্রামের প্রবীণ মুরুব্বি, আরব আমিরাতস্থ ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র কোষাধ্যক্ষ মো. রাহেল আহমদের পিতা মো. সুরুজ মিয়া (৭০)’র দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৪ নভেম্বর) খাঁপুর উত্তরপাড়া জামে মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তিনি গত সোমবার (২৩ নভেম্বর) রাত সোয়া ৮টার সময় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি মৃত্যুকালে স্ত্রী, ৬ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন।

এদিকে ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র কোষাধ্যক্ষ রাহেল আহমদের পিতা, প্রবীণ মুরুব্বি মো. সুরুজ মিয়ার মৃত্যুতে ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র প্রধান উপদেষ্টা মো. আমির আলী, সভাপতি নূরুজ্জামাল আব্দুল ওয়াদুদ এবং সাধারণ সম্পাদক কয়েছ আহমদ সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ এক বিবৃতিতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

এছাড়া বালাগঞ্জ থেকে প্রকাশিত অনিয়মিত পত্রিকা আয়নার সম্পাদক, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও গহরপুর রাইটার্স ক্লাবের সভাপতি মো. জিল্লুর রহমান জিলু পৃথক বিবৃতিতে স্থানীয় খাঁপুর গ্রামের প্রবীণ মুরুব্বি, আরব আমিরাতস্থ ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র কোষাধ্যক্ষ মো. রাহেল আহমদের পিতা মো. সুরুজ মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/২৪ নভেম্বর ২০২০/জেআরজে/ডিজেএস


শেয়ার করুন

আপনার মতামত দিন