আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বাসক’র অতিরিক্ত পরিচালক মনোনীত হলেন শেখ নিয়ামতুল বারী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৫ ২০:০৭:০০

সিলেট :: বাংলাদেশ আইন সহায়তাকেন্দ্র ফাউন্ডেশন (বাসক)-এর কেন্দ্রীয় কমিটির অতিরিক্ত পরিচালক মনোনীত হয়েছেন সিলেটের কৃতি সন্তান শেখ নিয়ামতুল বারী জুবায়ের।

২১ নভেম্বর বাংলাদেশ আইন সহায়তাকেন্দ্র ফাউন্ডেশন (বাসক)-এর চেয়ারম্যান সাগরিকা ইসলাম ও ভাইস চেয়ারম্যান মো: আব্দুল মান্নান সাক্ষরিত এক পত্রে শেখ নিয়ামতুল বারী জুবায়েরকে কেন্দ্রীয় কমিটির অতিরিক্ত পরিচালক হিসেবে মনোনীত করা হয়। প্রয়াত সরকারী চাকুরীজীবী ও বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল হাকিম-এর প্রথম পুত্র শেখ নিয়ামতুল বারী জুবায়ের একজন ব্যবসায়ী।

তিনি সিলেট নগরীর জিন্দাবাজারের জালালাবাদ হাউজ মার্কেট ব্যবসায়ী কমিটি সাবেক সভাপতি ও বর্তমানে আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট মহানগর কমিটির সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়া বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ সিলেট জেলার  সহ-সভাপতিরও দায়িত্বে রয়েছেন।

বাংলাদেশ আইন সহায়তাকেন্দ্র ফাউন্ডেশন (বাসক) জন্মলগ্ন থেকে নির্যাতিত, নিপীড়িত, অবহেলিত, লাঞ্চিত, বঞ্চিত ও মেহনতি মানুষের জন্য কাজ করে চলেছে। যে কোনো মানুষের দুঃখ-দুর্দশার আইনী প্রতিকারের জন্য বাংলাদেশ আইন সহায়তাকেন্দ্র ফাউন্ডেশন (বাসক)-এর অতিরিক্ত পরিচালক শেখ নিয়ামতুল বারী জুবায়ের সঙ্গে মোবাইল নং ০১৭১১-০৪৬১১৯ যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/২৫ নভেম্বর ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন