Sylhet View 24 PRINT

ওসমানীনগরে গোল্ডেন ফিউচার ক্লাবের আহবায়ক কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৭ ২২:০৬:৩৭

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে সামাজিক সংগঠন গোল্ডেন ফিউচার ক্লাবের আত্মপ্রকাশ ঘটেছে। শুক্রবার (২৭ নভেম্বর) বিকালে উপজেলার গোয়ারাবাজারে এক অলোচনা সভার মাধ্যমে রাজু আহমদকে আহ্বায়ক ও মো: আব্দুল আলীম মিন্টুকে সদস্য সচিব করে গোল্ডেন ফিউচার ক্লাবের ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

আলোচনা সভায় বক্তরা বলেন, গোল্ডেন ফিউচার ক্লাব একটি সামাজিক সংগঠন। এ সংগঠন সমাজের নানা উন্নয়ন মূলক কাজ করে যাবে। মাদক থেকে যুব সমাজকে ফিরিয়ে আনতে ও খেলা ধূলাসহ সামাজিক কাজে অগ্রসর করতে এ সংগঠনের প্রতিটি কর্মী কাজ করে যাবে। সমাজের অবহেলিত মানুষের মুখে হাসি ফুটাতেই এই সংগঠনের যাত্রা শুরু।

কমিটির অন্যরা সদস্যরা হলেন, যুগ্ম আহবায়ক ফাহিম আহমদ, ফরিদ আহমদ, সাইফুল ইসলাম রাফি, সুজন আহমদ, কয়েছ আহমদ, মারজুব হোসাইন, কয়েছ আহমদ, মিটু আহমদ পাবেল, আলা উদ্দিন আল আজাদ, সাইদুর রহমান সাইদ, হুমায়ুন রশীদ মান্না, কামরুল ইসলাম আল আমীন, মুফলেহ আহমদ, রপি উদ্দিন রফু, সুহেল আহমদ, হারুন আহমদ, সাইফুর রহমান সাইফ, নাইম আহমদ, মাহবুব আহমদ, মিজান আহমদ, মনসুর জুবায়ের, উজ্জল আহমদ, সুয়েব খাঁন, আব্দুল কবির, মাছুম আহমদ, রায়হান আহমদ, মামুন আহমদ, জাহেদ খাঁন আলিফ।

সদস্য মো: সাজিদুর রহমান, আলী হোসেন, হাবিব আহমদ, জুবেদ আলী, সাফিন আহমদ, আল আমীন, জুনাব আলী, সজীব আহমদ, আব্দুল কাইউম রুবেল, আব্দুল খালিক সাজু, মো: সাব্বির আহমদ, রিপন আহমদ, মুমিন আহমদ, মামুন আহমদ, মাছুম আহমদ, নুরুল আহমদ, মিজান আহমদ, আবুল কালাম, রুয়েল আহমদ, জিলাল বকস, ছামী আহমদ, শাহ হাসান মুরাদ, ইকরাম হোসেন মিলাদ, মুদ্দিন চৌধুরী।


সিলেটভিউ২৪ডটকম / ২৭ নভেম্বর ২০২০ / রনিক / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.