Sylhet View 24 PRINT

পররাষ্ট্রমন্ত্রী ও সেলিনা মোমেনের রোগমুক্তি কামনায় গোয়াইনঘাটে দোয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৭ ২২:৫৮:৫২

সিলেট :: পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে মোমেন এবং তাঁর সহধর্মিণী মিসেস সেলিনা মোমেন করোনা আক্রান্ত হওয়ায় তাদের আশু রোগমুক্তির জন্য অভিযাত্রিক সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বাহারের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল এবং শিরনি বিতরন করা হয়েছে।

শুক্রবার (২৭ নভেম্বর) সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের বাংলাবাজার কেন্দ্রীয় জামে মসজিদে বাদ এশা  মিলাদ মাহফিল শেষে পররাষ্ট্রমন্ত্রী ও তার সহধর্মিণীর সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ফতেহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার নজরুল ইসলাম, ফতেহপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূরুল হাসান, বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব ও শিক্ষানুরাগী মাস্টার মঈন উদ্দিন,  সহকারী উপ-পরিদর্শক আহসান কবির সুহেলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং অভিযাত্রিক সমাজকল্যাণ সংস্থার সকল সদস্যবৃন্দ।

দোয়া মাহফিলের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন গোলাপবাগ বোরহানবাগ কেন্দ্রীয় মসজিদ, শিবগঞ্জ সিলেটের খতিব হাফিজ মাওলানা মাহফুজুর রহমান ফতেপুরী, বাংলাবাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা ফখরুল ইসলাম।

দোয়া পরিচালনা করেন বাংলাবাজার মোহাম্মদীয়া হাফিজিয়া মাদ্রাসার সাবেক মুহতামিম মাওলানা জাহিদুর রহমান।

 
সিলেটভিউ২৪ডটকম / ২৭ নভেম্বর ২০২০ / প্রেবি / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.