আজ বুধবার, ২০ জানুয়ারী ২০২১ ইং

সীমান্ত থেকে ‘বিশেষ কৌশলে’ সিলেটে ফেনসিডিল নিয়ে আসতেন যুবতী

গোয়েন্দা পুলিশের হাতে যুবক-যুবতী আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৮ ০০:০৭:৪৫

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জকিগঞ্জ সীমান্ত এলাকা থেকে ‘বিশেষ কৌশলে’ মাদকদ্রব্য নিয়ে আসতেন যুবতী শিরিন আক্তার (২৮)। তাকে সহযোগিতা করতেন মো. খোকন (৩০) নামের যুবক। তবে রক্ষা হয়নি, তাদেরকে বন্দি হতে হয়েছে পুলিশের জালে। শুক্রবার (২৮ নভেম্বর) রাতে সিলেট নগরী থেকে ফেনসিডিলসহ তাদেরকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নগরীর লালদিঘীর পশ্চিমপাড় এলাকায় অভিযান চালিয়ে ৭১ নং বাসার  আব্দুল হক তোতা মিয়ার ছেলে মো. খোকন এবং একই এলাকার আনাই মিয়ার মেয়ে শিরিন আক্তারকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৮ বোতন ফেনসিডিল ও মাদকদ্রব্য বিক্রির ৪ হাজার ২ শত টাকা উদ্ধার করা হয়। তারা দুইজন চিহ্নিত  মাদক ব্যবসায়ী বলে পুলিশ জানায়।

পুলিশ আরও জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে- আটক শিরিন আক্তার সিলেট জেলার জকিগঞ্জ সীমান্তবর্তী এলাকা হতে বিশেষ কৌশলে ফেনসিডিলগুলো লালদিঘীর পশ্চিমপাড় এলাকায় অভিযান চালিয়ে ৭১ নং বাসায় নিয়ে আসে এবং তার সহযোগী খোকন সেগুলো সিলেট শহরের বিভিন্ন স্থানে মাদকসেবীদের নিকট খুচরা দামে বিক্রি করে।


সিলেটভিউ২৪ডটকম / ২৮ নভেম্বর ২০২০ / এসএমপি / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন