Sylhet View 24 PRINT

বালাগঞ্জে আ.লীগ নেতা আনোয়ার হোসেনের দাফন সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৯ ০০:২৯:৪০

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জের রাজনৈতিক অঙ্গনের সুপরিচিত মুখ, উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক, পশ্চিম গৌরীপুর ইউনিয়নের লোহামোরা নিবাসী আনোয়ার হোসেনের দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) সকাল ১১টায় স্থানীয় হরিশ্যাম জামে মসজিদ সংলগ্ন মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি শুক্রবার (২৭ নভেম্বর) রাত ৮টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৬২বছর। তিনি স্ত্রী, ৪ছেলে, ২মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবত অসুস্থ ছিলেন। নির্লোভ রাজনীতিক হিসেবে সুপরিচিত আনোয়ার হোসেনের মৃত্যুতে এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। দলমত নির্বিশেষে স্থানীয় লোকজন তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

মরহুমের জানাজায় বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালিক রুন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিরুল ইসলাম মধু চেয়ারম্যান, প্রচার সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, ইউপি সদস্য ফজির আলী, সেলিম আহমদ, আওয়ামী লীগ নেতা শেখ আব্দুল কাইয়ুম, জুনেদ আহমদ মঞ্জু, খলকু মিয়া, প্রবীণ মুরুব্বি আলাউদ্দিন আহমদ, মাওলানা আব্দুল হামিদ, জমসেদ আলী, ছালিক মিয়া, নূর মিয়া, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুহিন মনসুর, বর্তমান সাধারণ সম্পাদক রুবেল আহমদ, প্রভাষক জাকারিয়া টিপু, যুবলীগ নেতা খন্দকার সালেহ আহমদ, শেখ পাশা মিয়া, মামুনুর রশিদ, জামাল আহমদ, আতাউর রহমান, জাহাঙ্গীর আলম প্রমুখ শত শত এলাকাবাসী শরিক হন।

এদিকে বালাগঞ্জের সুপরিচিত আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেনের মৃত্যুতে সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/২৯ নভেম্বর ২০২০/জেআরজে/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.