আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথে ‘স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট বাস্তবায়ন’ বিষয়ক কর্মশালা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৯ ২০:৩২:৩৮

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে ‘স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন’ বিষয়ক কর্মশালা রবিবার উপজেলার একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে টেকসই উন্নয়ন বিষয়ে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শারমিন সুলতানা।

তিনি বলেন, পরিকল্পিতভাবে উন্নয়ন কর্মকান্ড গ্রহন করে ও সঠিকভাবে বাস্তবায়ন করা হলে দ্রুত সময়ের মধ্যেই দেশ উন্নয়নের উচ্চ শিখড়ে পৌঁছাবে। তবে এর জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর টেকসই প্রকল্প গ্রহনের জন্যই সরকার মাঠ পর্যায় থেকে সর্বস্তরের মানুষের মতামত নিচ্ছেন ওই কর্মশালার মাধ্যমে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রজেক্টরের মাধ্যমে কর্মশালার বিষয় উপস্থাপন করেন সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান। কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া।

দিনব্যপী অনুষ্ঠিত হওয়া কর্মশালায় উপজেলার জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনীতিবিদ ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের নিয়ে ১০টি গ্রুপে বিভিন্ন বিষয়ে গ্রুপ ওয়ার্ক করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৯ নভেম্বর ২০২০/পিবিএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন