আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

করোনামুক্ত হলেন শাহজালাল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জহিরুল হক শাকিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-৩০ ০০:৪৫:৩০

সিলেট :: সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ও পলিটিক্যাল স্টাডিজ এলামনাই এসোসিয়েশনের প্রেসিডেন্ট ড. জহিরুল হক শাকিল করোনামুক্ত হয়েছেন। গত ২৬ নভেম্বর সকালে সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি ২য় বারের মতো নমুনা দিলে পিসিআর ল্যাবে এই নমুনা পরীক্ষায় কোভিড-১৯ নেগেটিভ ফলাফল আসে।

চিকিৎসকরা আরো কিছু আনুষাঙ্গিক টেস্ট করে ড. জহিরুল হক শাকিল সুস্থ আছেন বলে জানান। তবে তাকে টানা কয়েকমাস প্রতিরোধমূলক ব্যবস্থা হিসেবে কিছু ঔষধ সেবন করতে হবে।

বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপার কেন্দ্রীয় আজীবন সদস্য অধ্যাপক ড. জহিরুল হক শাকিল এ মাসের প্রথম সপ্তাহে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ঠে আক্রান্ত হলে গত ১২ নভেম্বর সকালে সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে কোভিড-২০১৯ টেস্টের জন্য নমুনা দিয়েছিলেন। তাদের পিসিআর ল্যাবের সেই নমুনা টেস্টে তার কোভিড-১৯ পজিটিভ সনাক্ত হয়। এর পূর্বেই তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আইসোলেশনে চলে যান এবং নিয়মিত ঔষধ সেবন ছাড়াও স্বাস্থ্যবিধি মেনে চলেন। এর দু’ দিন পর তার স্ত্রী নমুনা দিলে তার টেস্টের ফলাফল নেগেটিভ আসে।

অধ্যাপক ড. জহিরুল হক শাকিল সুস্থতার জন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে দেশে-বিদেশে তার অগনিত শুভাকাংখির দোয়া, শুভকামনা ও ভালোবাসার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/৩০ নভেম্বর ২০২০/প্রেবি/ডিজেএস


শেয়ার করুন

আপনার মতামত দিন