Sylhet View 24 PRINT

সিলেট নগরীতে আড়াই লাখ টাকা বকেয়া ট্যাক্স আদায়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১২-০৩ ১৭:৪৫:২০

সিলেট :: সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমান আদালতের অভিযানে নগরীর বিভিন্ন প্রতিষ্ঠানের কাছ থেকে আড়াই লাখ টাকার বকেয়া হোল্ডিং ট্যাক্স আদায় করা হয়েছে। ট্রেড লাইসেন্স বিহীন ব্যবসা পরিচালনার অভিযোগে এক প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ও ১৫শ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।
 
বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর ২০২০) সিসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিট্রেট বিজন কুমার সিংহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

নগরীর কাজলশাহ এলাকার হালিমা ম্যানশন, বাদশা ম্যানশন, আল মক্কা শপিং সিটি, সুবিদবাজার এলাকার গনি ম্যানশনে অভিযান পরিচালনা করে সিসিকের ভ্রাম্যমান আদালত। এছাড়া পশ্চিম সুবিদবাজার, রাগিব রাবেয়া মেডিক্যাল রোড এবং পাঠানটুলা এলাকার কয়েকটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে আড়াই লাখ টাকা বকেয়া হোল্ডিং ট্যাক্স আদায় করা হয়।

অভিযানে রাগিব রাবেয়া মেডিক্যাল রোডে ট্রেড লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনার অভিযোগে এক প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ও জরিমানার ১৫’শ টাকা আদায় করেন সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমান আদালত।

অভিযানে সিসিকের কর্মকর্তা মো. রমিজ উদ্দিন, সিলেট মহানগর পুলিশ, সিসিকের বাজার শাখা, লাইসেন্স শাখাসহ রাজস্ব বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নগরীর রাস্তা ও ফুটপাত দখল, অবৈধ গাড়ি পার্কিং, বকেয়া হোল্ডিং ট্যাক্স ও পানি বিল আদায়ে সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত ধারাবাহিকভাবে পরিচালিত হবে।


সিলেটভিউ২৪ডটকম / ৩ ডিসেম্বর, ২০২০ / সিসিক / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.