Sylhet View 24 PRINT

জকিগঞ্জে আ.লীগের দলীয় প্রার্থী বাছাই সভা, কেন্দ্রে যাবে ৬ জনের নাম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১২-০৩ ১৯:২৬:২৭

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বাছাই উপলক্ষে পৌর আ.লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে পৌর আ.লীগের সভাপতি শামসুদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন সুহেলের পরিচালনায় কর্মীসভা অনুষ্ঠিত হয়।

এতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল অংশ নেন।

কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট নাসির উদ্দিন বলেন, যারাই দলীয় মনোনয়ন প্রত্যাশী তাদের সকলের নাম কেন্দ্রের কাছে পাঠানো হবে। কেন্দ্র থেকে যাকে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হবে তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে বিজয়ী করতে হবে। আওয়ামী লীগ সবসময় ত্যাগীদের মূল্যায়ন করে। এবারের নির্বাচনেও ত্যাগীদেরকে দল মূল্যায়ন করবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী।

তিনি বলেন, কেন্দ্র থেকে যাকে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হবে তার বিজয় নিশ্চিতে আমরা কাজ করে যাবো। গত নির্বাচনেও আমরা নৌকা মার্কাকে বিজয়ী করতে পেরেছি। এবারো ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করবো।

কর্মীসভার এক পর্যায়ে দলীয় প্রার্থীদের নাম প্রস্তাব করেন তাদের সমর্থকরা। এবার জকিগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের নবীন-প্রবীন মিলিয়ে মোট ৬জন নৌকার টিকেট চান।

নৌকা প্রত্যাশীরা হলেন, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বর্তমান মেয়র বীর মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফারুক আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, পৌরসভা আওয়ামীলীগের সহ সভাপতি বাবুল হোসাইন, উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল আহাদ, উপজেলা আওয়ামী লীগ নেতা শিহাব উদ্দিন।

জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ তাদের সকলের প্রস্তাবকারী ও সমর্থনকারীর নাম লিপিবদ্ধ করে নেন।


সিলেটভিউ২৪ডটকম/০৩ ডিসেম্বর ২০২০/এএইচটি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.