আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বিজয় মাসে ওসমানীনগরে ফ্রি মেডিকেল ক্যাম্পের সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১২-০৪ ১৫:০৬:৫৬

সিলেট :: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সিলেটের ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযুদ্ধে শহীদ পরিবারের সন্তান মো. জিলু মিয়ার উদ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

শহীদ মো: অজিব উদ্দীন টেন্ডল, শহীদ মো: শফিক মিয়া, শহীদ মো: তুতা মিয়া, শহীদ মো: মদরীছ মিয়া, শহীদ শ্রী উপন্দ্রে কুমার শুক্ল বদ্য স্মরণে সাবেক চেয়ারম্যান মরহুম আমীন উদ্দীনের বাড়িতে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।
উদ্বোধনী অনুষ্টানে উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা নুরুল ওয়াহিদ তরুন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: দবির মিয়া, মো: আঙ্গুর মিয়া. চিকিৎসা প্রদান করেন জালালাবাদ রাগিব রাবিয়া মেডিকেল কলেজের মেডিকেল অফিসান ডা: ইয়াহইয়া ইবনে ইলিয়াস, মাউন্ট এডোরা হসপিটালের মেডিকেল অফিসার ডা: জান্নাতুল ফেরদৌস।

মো: জিলু মিয়া বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে প্রধানমন্ত্রীর কাছে আসাদের নির্মানাধীন শহীদ মিনারটি সরকারীকরনের দাবি জানাচ্ছি। আমার বাবা সাবেক চেয়ারম্যান মরহুম আমিন উদ্দিন এলাকার মানুষের জন্য কাজ করে গেছেন। আমার বাবার দেখানো পথ অনুস্মরণ করে এলাকার পিছিয়ে পড়া গরীব অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আগামীতে ইউনিয়ন নির্বাচনে জনপ্রতিনিধি হিসেবে আরো বেশি মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আমি স্কুল জীবনে ছাত্রলীগ  থেকে শুরু করে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম এখনো আছি। এলাকা ও ইউনিয়নের সর্বস্তরের মানুষের সার্বিকভাবে সহোযগিতা চাই।

জিলু মিয়া বলে, নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধে এই ইউনিয়নের শহীদের পরিচিত করিয়ে দেয়ার লক্ষে আমি তাদের স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছি।


সিলেটভিউ২৪ডটকম/০৪ ডিসেম্বর ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন