আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

পররাষ্ট্রমন্ত্রীর সুস্থ্যতা কামনায় ১২নং ওয়ার্ড আ’লীগের দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১২-০৪ ১৬:৪০:১০

সিলেট :: পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আবদুল মোমেন ও তাঁর সহধর্মিনী সেলিনা মোমেনের সুস্থ্যতা কামনা করে সিলেট ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) বাদ জুম্মা শেখঘাট জামে মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  

পাশাপাশি ১২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম খসরুল এর মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করা হয়। তার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন শেখঘাট জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা সাদিকুর রহমান।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সাবেক প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, মহানগর আওয়ামী লীগ নেতা আজিজুল হক মঞ্জু, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান মবু, সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া, রুকন আহমদ, শাকিল আহমদ বাবলা, মোছলেহ উদ্দিন, কামাল উদ্দিন কেনেডি, রাসেল আহমদ, খালেদ মাহমুদ বকুল, ইফতেখার মুহিত দিপু, শাহবাজ আহমদ, নুরুজ্জামান জুয়েল, আলী আকবর, যুবলীগ নেতা আল মুমিন, খোকন আহমদ, মেহেদী হাসান রনি, সাদিক আহমদ, আফতাব উদ্দিন, ইফতেখার হোসেন বদরুল, সাইফুদ্দিন আহমদ সাবের, মাছুম আহমদ প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/০৪ ডিসেম্বর ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন