Sylhet View 24 PRINT

কানাইঘাটে মেয়র পদে আ.লীগের কোনো নেতা মনোনয়নপত্র সংগ্রহ করেননি!

পৌরসভার নির্বাচন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৩ ১৮:০৬:৪৮

কানাইঘাট প্রতিনিধি :: নির্বাচনি তফশিল অনুযায়ী আগামী ১৪ ফেব্রুয়ারি সিলেটের কানাইঘাট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে ইতিমধ্যে ৬জন, কাউন্সিলর পদে ৪৩জন ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৯জন, উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে এখন পর্যন্ত মেয়র পদে আওয়ামী লীগের কোনো নেতা মনোনয়ন পত্র সংগ্রহ করেননি।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মেয়র পদে যারা মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন তারা হলেন বর্তমান পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, বিএনপির সম্ভাব্য মেয়র প্রার্থী কাউন্সিলর শরীফুল হক, ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা হাফিজ নজির আহমদ, স্বতন্ত্র সম্ভাব্য মেয়র প্রার্থী সোহেল আমিন, কুয়েত প্রবাসী কাওসার আহমদ, শমসের আলম।

৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪০ জন এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৯জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আগামী ১৩ জানুয়ারি পর্যন্ত নির্বাচনী তফসিল অনুযায়ী প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ এবং ১৬ ও ১৭ জানুয়ারি মনোনয়নপত্র দাখিল এবং ১৯ জানুয়ারি বাছাই এবং ২৬ জানুয়ারি মনোনয়ন পত্র প্রত্যাহার করতে পারবেন। তবে এখন পর্যন্ত মেয়র পদে আওয়ামী লীগের কোনো নেতা মনোনয়ন পত্র সংগ্রহ করেননি।

দলীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশি ৭জন দলের কেন্দ্রীয় অফিস থেকে মনোনয়ন ফরম কিনে জমা দিয়েছেন। দু-একদিনের মধ্যে আওয়ামীলীগের প্রার্থী কেন্দ্র থেকে ঘোষনা করা হবে বলে জানা গেছে।

এদিকে, পৌরসভার নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য বিভিন্ন রাজনৈতিক দলের ও স্বতন্ত্র মেয়র প্রার্থী এবং কাউন্সিলররা নির্বাচনি এলাকায় নিরবে প্রচার-প্রচারণা ও ঘরোয়াভাবে উঠান বৈঠক উপস্থিত হয়ে ভোটারদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন।


সিলেটভিউ২৪ডটকম / মাহবুব / ডালিম-১৪

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.