আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে এক নারীর ধর্ষণের অভিযোগকে ‘আষাঢ়ে গল্প’ বললেন আরেক নারী

জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৩ ১৮:৫২:১২

সিলেট :: টাকার লোভে অন্ধ হয়ে সিলেটের এক কণ্ঠশিল্পী ও তার পরিবারকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছেন এক কলেজছাত্রী। সিলেট নগরীর আম্বরখানা এলাকার বাসিন্দা ওই তরুণী প্রেমের ফাঁদ পেতে মোটা অংকের টাকা আদায়ে ব্যর্থ হয়ে এখন তিনি অপ্রপ্রচার চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করেছেন নগরীর চৌকিদেখী এলাকার মৃত আব্দুর রহিমের মেয়ে রুমি বেগম।

বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে সিলেট জেলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে রুমি বলেন, সম্প্রতি সিলেটের একটি প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এক কলেজছাত্রী আমার ভাই কণ্ঠশিল্পী এফকে ফয়সলের বিরুদ্ধে যেসব বক্তব্য রেখেছেন তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। এতে সমাজে আমাদের সম্মানহানী হচ্ছে।  

সংবাদ সম্মেলনে রুমি আরও বলেন, আমার ভাই ফয়সলের সাথে পরিচয়ের সুবাদে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন কলেজছাত্রী। এরপর নানা বাহানায় তার কাছ থেকে প্রচুর টাকা নিয়েছেন। ফয়সল ওই তরুণীর অর্থলিপ্সা দেখে ও তার বিরুদ্ধে অসম্মানজনক কাজের প্রমাণ পেয়ে নিজেকে ওর কাছ থেকে গুটিয়ে নেয়। এতে ক্ষিপ্ত হয়ে ওই তরুণী ফয়সলের নামে ধর্ষণের গল্প সাজান। সজল দেবনাথের বাসায় তাকে ধর্ষণ করেছে বলে অপবাদ তুলেছেন তিনি। সজলের বাসায় তার স্ত্রী, মা-বাবাসহ পরিবারের অনেক সদস্য থাকেন।

তিনি প্রশ্ন রাখেন, এত মানুষের সামনে কী-ভাবে কাউকে ধর্ষণ সম্ভব? কথিত ঘটনার ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে তাকে বারবার ধর্ষণের অভিযোগও কল্পনাপ্রসুত। মূলতঃ টাকার লোভেই ওই তরুণী জঘন্য মিথ্যাচার চালাচ্ছেন। গত ২৭ অক্টোবর ওই তরুণী আমার বাসায় এসে মোটা অংকের টাকা দাবি করলে আমরা অস্বীকার করি। তখন তিনি তার মাকে ফোন দিয়ে পুলিশ নিয়ে আসেন।

রুমি বেগম বলেন, ওই তরুণী নানা বাহানায় তার ভাই ফয়সলের কাছ থেকে প্রচুর টাকা হাতিয়ে নিয়েছে। তার ফেসবুক আইডি হ্যাক করে বিভিন্ন বাজে ছবি ও ম্যাসেজ নিজে নিজে পাঠিয়ে ষড়যন্ত্রের জাল বুনেছে। এ ব্যাপারে ফয়সল কোতোয়ালি মডেল থানায় একটি জিডিও (নম্বর-১২৫১/৩০/০৪/২০২০) করেছিল গত বছরের ৩০ এপ্রিল।

রুমি আরও বলেন, ওই কলেজছাত্রীকে আমাদের পরিবারের কেউ হুমকি দিচ্ছেন না। বরং তার হুমকিতেই আমার মা আজ শয্যাশায়ী। আর ভাই পলাতক। তিনি সিলেটের পুলিশ প্রশাসন, স্থানীয় সচেতন নাগরিকসহ সবাইকে ওই তরুণীর মিথ্যা প্রচারাণায় বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করেন।  পাশাপাশি অবিলম্বে ফয়সলের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

সংবাদ সম্মেলনে রুমির মা পিয়ারা বেগম ও চাচা আব্দুন নুরসহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম / জেপিসি / ডালিম-১৭

শেয়ার করুন

আপনার মতামত দিন