আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

সিলেট চেম্বারের নারী উদ্যোক্তা উন্নয়ন সাব কমিটির সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৩ ১৯:২৭:৪৭

সিলেট :: দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নারী উদ্যোক্তা উন্নয়ন সাব কমিটির এক সভা বুধবার বিকাল ৩টায় চেম্বার বোর্ড রুমে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন সাব কমিটির আহবায়ক সামিয়া বেগম চৌধুরী। আহবায়কের বক্তব্যে তিনি বলেন, নারী উদ্যোক্তাদের এগিয়ে নিতে এবং উৎসাহিত করতে আমরা দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে আগামী ২৮-৩০ জানুয়ারি ২০২১ইং নির্ভানা ইন-এ ‘এসসিসিআই নারী উদ্যোক্তা সম্মেলন-২০২১’ আয়োজন করতে যাচ্ছি। এই সম্মেলনের ফলে সিলেটের নারী উদ্যোক্তাদের মধ্যে একটি নবজাগরণ সৃষ্টি হবে বলে আমাদের বিশ্বাস।

তিনি সম্মেলনটি আয়োজনের বিভিন্ন প্রস্তুতি ও কার্যক্রম সম্পর্কে সভায় অবহিত করেন। তিনি উক্ত সম্মেলনে সিলেটের সকল নারী উদ্যোক্তাদের যুক্ত করতে প্রচেষ্টা চালানোর জন্য সাব কমিটির সদস্যবৃন্দকে অনুরোধ জানান এবং সেই সাথে উদ্যোগটি সফলভাবে বাস্তবায়নে চেম্বার নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।   

সভায় সিলেট চেম্বার অব কমাার্সের সভাপতি আবু তাহের মো. শোয়েব বলেন, দেশের জনসংখ্যার অধিকাংশই নারী। সেহেতু দেশকে এগিয়ে নিতে হলে আমাদের নারী সমাজকে এগিয়ে নিতে হবে। তিনি ‘এসসিসিআই নারী উদ্যোক্তা সম্মেলন-২০২১’ সফলভাবে আয়োজনে চেম্বারের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সভায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, পরিচালক মাসুদ আহমদ চৌধুরী, সিলেট চেম্বারের প্রাক্তন সিনিয়র সহ সভাপতি ও এফবিসিসিআই এর প্রাক্তন পরিচালক মো. হিজকিল গুলজার, প্রাক্তন পরিচালক এনামুল কুদ্দুছ চৌধুরী, নারী উদ্যোক্তা উন্নয়ন সাব কমিটির যুগ্ম আহবায়ক হেলেন আহমদ ও মধুমিতা ইসলাম, সদস্য মনোজাহান পলি ইসলাম (এমবিই), মিনারা বেগম, সানজিদা খানম, আসমাউল হাসনা খান, তাজিদুন্নেছা বাবলী, রত্না বেগম, নূর বাহার, সুষমা সুলতানা রুহি, নূরজাহান বেগম, হুমায়রা বেগম।

এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃনমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটসের জাতীয় সমন্বয়কারী অনিতা দাশ গ্রপ্তা, জেলা পরিষদের সদস্য সুষমা সুলতানা রুহী, উদ্যোক্তা মাকছুরা জালাল, মাকনুনা আক্তার মিশু, ফাতেমা জামান, সাকেরা সুলতানা জান্নাত, গাজী জিনাত আফজা, নুসরাত জাহান জুঁই, দিবা খানম, শারমিন আক্তার, ফাতেমা জামান রোজী প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৩ জানুয়ারি ২০২১/প্রেবি/ডিজেএস-০৩

শেয়ার করুন

আপনার মতামত দিন