Sylhet View 24 PRINT

সিলেটে ট্রাক চাপায় নিহতের প্রতিবাদে তিন ওয়ার্ডবাসীর প্রতিবাদ সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৪ ০১:০৭:২০

সিলেট :: সিলেট নগরীর খাসদবীর এলাকায় ৩ টি ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের আয়োজনে তিন যুবকের ট্রাক চাপায় নিহতের প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ঐতিহ্যবাহী খাসদবীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সমাজসেবক হুমায়ুন আহমেদ মাসুকের সঞ্চালনায় এবং মুরুব্বি ইস্রাঈল মিয়ার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটির ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রেজওয়ান আহমদ এবং ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর এডভোকেট কুলসুমা বেগম পপি।

অতিথির বক্তব্যে রেজওয়ান আহমদ বলেন, এই নগরীর ভিতর দিয়ে যাতে ট্রাক চলাচল না করতে পারে সেজন্য একটি কমিটি করে আন্দোলন করে দাবী আদায় করার। শহরের ভিতর দিয়ে ট্রাক চলাচল বন্ধ করতে হবে, অতীতের মত এই দাবীতে আবার আন্দোলন করতে হবে।এই তিনটি তাজা প্রান ঘাতক ট্রাক হত্যা করেছে, আগামীতে যেন আর কোন মায়ের বুক খালি না হয় সেজন্য ঐক্যবদ্ধ আন্দোলন করতে হবে।

কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম বলেন বার বার আন্দোলন করেছি, জানিনা কার ইশারায় আবারো নগরীতে ট্রাক চলে প্রশ্ন রেখে বলেন আগামীকাল তিনটি ওয়ার্ডের সর্বস্তরের জনগণ বাদ আসর থেকে উত্তর আম্বরখানায় চৌকিদেকিতে সর্বস্তরের জনসাধারণ এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের সমন্নয়য়ে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর অফিসের সামনে একটি সভা অনুষ্ঠিত হবে। এবং এই সভা থেকে দাবী আদায়ের জন্য আন্দোলন কর্মসূচি ঠিক করা হবে। প্রশাসন সহ সংশ্লিষ্ট সবাইকে আমাদের দাবি লিখিত ভাবে অবগত করা হবে।

সভায় উপস্থিত ও বক্তব্য রাখেন- এমদাদাদ হোসেন চৌধুরী, হায়দার মোঃ ফারুক হোসেন, এম এ মুগনি খোকা, মো. আলম বাদসা, মোঃ শফিক মিয়া, বাচন মিয়া, স্বপন আহমদ, সুলতান আহমদ, সাহেদ আহমদ চমন, জাহিদুল হোসেন মাসুদ, , সুহরাব হোসেন পবলু, লুতফুর রহমান, মামুন আহমদ মিন্টু, মইনুল হোসেন, আহসানুজ্জামান শহীদ, মনসুর বক্স, লায়েক আহমদ, আব্দুল্লাহ সাফী শাহেদ, কাইয়ুম, ট্রাক চাপায় নিহত কুটির বড় ভাই সাইদুল, রিমাদ আহমদ রুবেল, মেহেদি হাসান সপু, সাইদ হোসেন সাবু, হাফিজ রইছ উদ্দিন, জেহিন আহমদ, নিয়ামত উল্লাহ খাসদবীরী, সাইদ মোঃ ওয়াদুদ, এ কে কামাল হোসেন, হাসান তালুকদার সোহেল, সোহেল আহমদ, জায়েদ আহমেদ, সজিবুর রহমান রুবেল, সুমন আহমদ, সাকিব আহমদ, রাসেল, ফয়েজ আহমদ, আহমেদ মোহন, রহিম, ইমন, বেলাল হোসেন দুলন, সহ অন্যান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আহসানুজ্জামান শহীদ।

সিলেটভিউ২৪ডটকম/১৪ জানুয়ারি ২০২১/ডিজেএস-০৬

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.