আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

লুৎফুর রহমানসহ নেতৃবৃন্দের মাগফেরাত কামনায় জেলা বিএনপির দোয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৫ ১৮:৫৮:০৪

সিলেট :: গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক ও সিলেট জেলা বিএনপির সাবেক যুব বিষয়ক সম্পাদক লুৎফুর রহমানসহ মৃত্যুবরণকারী নেতৃবৃন্দের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি।

শুক্রবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিলে জেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে লুৎফুর রহমানের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে সদ্য প্রয়াত জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সলের পিতা মাহমুদুর রব চৌধুরী, জেলা বিএনপির সাবেক উপদেষ্টা তাজুল ইসলাম ও আব্দুর রব চৌধুরী মটর এবং দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহবায়ক সিরাজুল ইসলামের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এছাড়াও মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত কামনা, সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, শহীদ জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা, করোনা মহামারী থেকে সুরক্ষা এবং দেশ-জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহবায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, সিলেট মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, আব্দুর রহিম ও জিয়াউল হক জিয়া, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামাল ও আবুল কাশেম, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আব্দুল হাকিম চৌধুরী, ওসমান গনি, জেলার সাবেক উপদেষ্ঠা লুৎফুল হক খোকন, মহানগর কৃষক দলের সদস্য সচিব এডভোকেট আশরাফুল ইসলাম, জেলা বিএনপির সাবেক ধর্ম সম্পাদক আল মামুন খান, সাবেক প্রকাশনা সম্পাদক এডভোকেট আল আসলাম মুমিন, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জেলা বিএনপি নেতা মোহাম্মদ শাহপরান, জসিম উদ্দিন, আমিন উদ্দিন আহমদ, এডভোকেট শাহজাহান আহমদ, এডভোকেট নুর আহমদ, জামাল আহমদ, মহানগর বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা. আশরাফ আলী, জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ আলম, স্বেচ্ছাসেবক দল নেতা আফসর খান, রুবেল বক্স, আবুল কালাম শাহেদ, নুরুল ইসলাম রুহুল, সৈয়দ রাজন, মুকুল আহমদ, শাহেদ আহমদ দিপন, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন রাজিব, ছাত্রদল নেতা ইমরানুল ইসলাম জাসিম, তোফায়েল আহমদ তুহিন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকি, যুগ্ম সম্পাদক তানিমুল ইসলাম তানিম, ছাত্রদল নেতা ইমরান আহমদ প্রমূখ।


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১৭

শেয়ার করুন

আপনার মতামত দিন