Sylhet View 24 PRINT

কানাইঘাটে ইমামের বেতন নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ১০

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৫ ২০:০৫:৫৯

কানাইঘাট প্রতিনিধি :: মসজিদের জমি জবর দখল ও ইমামের বেতন নিয়ে কানাইঘাট বড়চতুল ইউপির মালিগ্রাম খলা জামে মসজিদে বাদ জুমা’আ দু’পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন গুরুতর আহতের খবর পাওয়া গেছে। আহতের মধ্যে ৮ জনের জখম গুরুতর হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায় মসজিদের আংশিক জমি জবর দখল ও ইমামের মাসিক বেতন প্রদান না করায় মালিগ্রাম খলা গ্রামের জমির উদ্দিনের পরিবারের সাথে এনিয়ে  শুক্রবার বাদ জুম’আ মসজিদে একই গ্রামের আব্দুন নূর গংদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মসজিদ থেকে নিজ বাড়ীতে যাবার পথে জমির উদ্দিনের লোকজন আব্দুন নূরের উপর দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালালে উভয়পক্ষের লোকজনের সংঘর্ষ বেধে যায়।

এতে আব্দুন নূর পক্ষের হোসেন আহমদ ও তার ভাই শরীফ আহমদ, আব্দুন নূরের ছেলে গোলজার আহমদ, শাহরিয়া, কিবরিয়া অপর পক্ষে জমির উদ্দিন ও তার স্ত্রী হাওয়ারুন নেছা, ছেলে কালা মিয়া, এখলাছ উদ্দিন, সাহাব উদ্দিন রক্তাক্ত আহত হন।

জানা গেছে, গুরুতর আহত ৮ জনকে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এনিয়ে উভয় পক্ষ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

সিলেটভিউ২৪ডটকম/১৫ জানুয়ারি ২০২১/ডিজেএস-৭

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.