Sylhet View 24 PRINT

জি এম কাদেরের সুস্থতা কামনায় জেলা জাতীয় পার্টির দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৫ ২০:০৯:১১

সিলেট :: করোনায় আক্রান্ত জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপির সুস্থতা কামনা করে সিলেট জেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে শুক্রবার ১৫ জানুয়ারি বাদ জুম্মা হযরত শাহজালাল (র:) দরগাহ জামে মসজিদে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হযরত শাহজালাল (র:) দরগাহ জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ হযরত মাওলানা আসজাদ আহমদ।

এতে উপস্থিত ছিলেন সিলেট জেলা সাবেক সভাপতি কুনু মিয়া, সদস্য সচিব উছমান আলী চেয়ারম্যান, সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য মো. আবুল কালাম আজাদ, আলী হোসেন সরকার, কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক ও সিলেট জেলা জাতীয় যুব সংহতির সভাপতি আলতাফুর রহমান আলতাফ, কেন্দ্রীয় কমিটি যুগ্ম সাধারণ সম্পাদক মরতুজা আহমদ চৌধুরী, সিলেট জেলা পরিষদ সদস্য ও জাতীয় যুব সংহতি সিলেট জেলার সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, সিলেট মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি মো. সুফিয়ান খান, জাপা নেতা বুলবুল আহমদ, শাহান উদ্দিন নাজু, আতিকুর রহমান আতিক, যুব নেতা আলী আহমদ, আব্দুল হান্নান চৌধুরী, কাওছার আহমদ হীরা, জাকির হোসেন চৌধুরী, দেলোয়ার হোসেন, শাহ আলম, ফারুক সরকার, শাহজান সিরাজী, কাওছার আহমদ চৌধুরী প্রমুখ।

মোনাজাতে মহান রাব্বুল আলামিনের দরবারে দেশ ও জাতির কল্যাণ কামনা ও  জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধীদলীয় উপনেতা জি এম কাদেরের এর দ্রুত সুস্থতার জন্য বিশেষ মোনাজাত করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৫ জানুয়ারি ২০২১/ডিজেএস-৮

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.